Mohammad Kaif: শুটে ব্যস্ত থাকার পর তিন ঘণ্টা নেটে! মহাতারকার জ্বলে ওঠার গল্প শোনালেন কাইফ

মহম্মদ কাইফ (Mohammad Kaif) জানালেন কেন আর অশ্বিন (Ravi Ashwin) বাকিদের থেকে আলাদা।

Reported By: শুভপম সাহা | Updated By: Apr 19, 2022, 07:32 PM IST
Mohammad Kaif: শুটে ব্যস্ত থাকার পর তিন ঘণ্টা নেটে! মহাতারকার জ্বলে ওঠার গল্প শোনালেন কাইফ
কাইফ জানালেন কেন অশ্বিন আলাদা!

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় দলের প্রথমসারির স্পিনার রবিচন্দ্রন অশ্বিন (R Ashwin)। আইপিএলেও ৩৫ বছরের স্পিনারের ট্র্যাকরেকর্ড বেশ ভাল। আইপিএলের জন্মলগ্ন থেকে ২০১৫ সাল পর্যন্ত অশ্বিন ছিলেন চেন্নাই সুপার কিংসে (Chennai Super Kings)। অশ্বিন চেন্নাই ছেড়ে রাইজিং পুণে সুপারজায়েন্ট (২০১৬-১৭), পঞ্জাব কিংস (২০১৮-১৯) ও দিল্লি ক্যাপিটালস (২০২০-২১) ঘুরে চলতি মরশুমে এসেছেন রাজস্থান রয়্য়ালসে। তাঁকে ৫ কোটি টাকায় দলে নিয়েছে রাজস্থান। অশ্বিন দিল্লিতে থাকাকালীন তাঁকে খুব কাছ থেকে দেখেছেন দিল্লির সাপোর্ট স্টাফ ও প্রাক্তন ভারতীয় তারকা মহম্মদ কাইফ (Mohammad Kaif)। কাইফ শোনালেন অশ্বিনের অজানা গল্প। বললেন কীভাবে অশ্বিন নিজের ভুল শুধরে নিয়ে জ্বল ওঠেন।

এক স্পোর্টস ওয়েবসাইটে কাইফ বলেন, "অশ্বিন রাজস্থানে যাওয়ার আগে আমার সঙ্গে দিল্লিতে ছিল। গতবার আইপিএলের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়েছিল ভারতে। ওয়াংখেড়েতে প্রথম ম্যাচে অশ্বিন প্রচুর রান খরচ করেছিল। ম্যাচের পরের দিন ঐচ্ছিক প্রস্তুতি ছিল। যারা আগের ম্য়াচে খেলেছিল, তারা চাইলে বিশ্রাম নিতে পারত। অশ্বিন আমার সঙ্গে বাসে ছিল। আমি ওকে জিজ্ঞাসা করেছিলাম যে কী হয়েছে? ও  ঐচ্ছিক অনুশীলনে কেন এসেছে? ও বলেছিল আমি লেন্থ ঠিক করতে চাই। অশ্বিন বলেছিল যে আইপিএলে স্পনসর শুটে ব্যস্ত থাকার জন্য ও সম্ভবত প্রথম ম্যাচের জন্য তৈরি ছিল না। অশ্বিন নেটে তিন ঘণ্টা অনুশীলন করে ভুল শুধরে নেয়। ঠিক পরের ম্যাচেই নিজের সেরা পারফরম্যান্সটা দিয়েছিল।" কাইফ বলেন যে ঠিক এই কারণেই অশ্বিন অন্য় জাতের। বাকিদের থেকে তিনি আলাদা।

আরও পড়ুন: Babar Azam: ভনের মুখে সেরা টি-২০ ক্রিকেটারের নাম শুনে খেপে লাল বাবরের ফ্যানরা!

আরও পড়ুন: AB de Villiers-Dinesh Karthik: কার্তিককে দেখে ফের ক্রিকেটে ফিরতে চাইছেন এবিডি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.