Ranji Trophy 2022, Bengal vs Baroda: ৮৮ রানে অল-আউট বাংলা! বোলারদের গড়ে দেওয়া মঞ্চ নষ্ট করলেন ব্যাটাররা!

বাংলার ব্যাটিংয়ের কঙ্কালসার চেহারাটা ফের সামনে চলে এল!

Updated By: Feb 18, 2022, 06:49 PM IST
Ranji Trophy 2022, Bengal vs Baroda: ৮৮ রানে অল-আউট বাংলা! বোলারদের গড়ে দেওয়া মঞ্চ নষ্ট করলেন ব্যাটাররা!
বাংলা বনাম বরোদা

বরোদা (৫২ ওভার) ১৮১ ও ১৪৪/৫
বাংলা ৮৮
দ্বিতীয় দিনে বরোদা ২৩৭ রানে লিড নিয়েছে

নিজস্ব প্রতিবেদন: কয়েক ঘণ্টার ব্যবধানে ম্যাচের আধিপত্য বাংলার হাত থেকে চলে গলে বরোদার হাতে! অরুণ লালের বঙ্গ ব্রিগেডের ব্যাটিংয়ের বেহাল চিত্রটা ফের একবার প্রকাশ্যে। গত মরশুমে বাংলা রঞ্জি রানার্স হয়েছিল ঠিকই, কিন্তু ব্যাটিং নিয়ে ছিল বড় প্রশ্ন। এই মরশুমেও সেই প্রশ্নের উত্তর পাওয়া গেল না। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার বাংলা-বরোদা (Bengal vs Baroda) রঞ্জি ম্যাচের প্রথম দিনেই দারুণ অ্যাডভান্টেজে ছিল বাংলা। সৌজন্যে বাংলার দুই জোরে বোলার ঈশান পোড়েল (৪ উইকেট) ও মুকেশ কুমার (৩ উইকেট)। ঈশান-মুকেশের জোড়া ফলায় বরোদার প্রথম ইনিংস গুটিয়ে গিয়েছিল মাত্র ১৮১ রানে। 

 (@CabCricket) February 18, 2022

আরও পড়ুন: Ranji Trophy 2022, Bengal vs Baroda: বিধ্বংসী পোড়েল, আগুনে মুকেশ! বরোদা গুটিয়ে গেল ১৮১ রানে

বাংলার বোলারদের গড়ে দেওয়া মঞ্চটা এদিন নষ্ট করে দিলেন বাংলার তারকাখচিত ব্যাটাররা। বাংলার প্রথম ইনিংস শেষ হয়ে গেল মাত্র ৮৮ রানে! ওপেনার সুদীপ ঘরামির ২১ রান বাদ দিলে একবার তারপরের ব্যাটারদের স্কোরটা একবার দেখে নেওয়া যাক। অধিনায়ক অভিমন্যু ঈশ্বরন (৪), সুদীপ চট্টাপাধ্যায় (১১), অনুষ্টুপ মজুমদার (০) ও মনোজ তিওয়ারি (০)। এই নামগুলি বঙ্গজ ব্যাটিং লাইন আপের তারকা। এই নিয়ে কোনও সন্দেহ নেই। কিন্তু এহেন পারফরম্যান্সের পর ফের প্রশ্ন উঠবে অরুণ লালের টিমের ওপর। 

মনোজ দীর্ঘদিন পর ক্রিকেটে ফিরেছেন। রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী এতদিন ব্যস্ত ছিলেন রাজনীতি নিয়ে। ফলে মাঠে নেমেই তিনি যে আহামরি কিছু করে ফেলেবেন, এমনটা প্রত্যাশিত ছিল না ঠিকই! তবে বাংলার প্রাক্তন অধিনায়ককে যে, এভাবে খালি হাতে ফিরতে হবে, এমনটাও ভাবা যায়নি। অভিষেককারী অভিষেক পোড়েল গতকাল দুরন্ত উইকেটকিপিং করেছিলেন। ঈশান পোড়েলের ভাই বড়দের ব্যর্থতার দিনেও ব্যাট হাতে ২১টি রান করলেন তিনটি চারের সাহায্যে। এদিন বরোদার হয়ে একাই ৫ উইকেট তুলে নেন গুজরাতের মিডিয়াম পেসার অতীত শেঠ। ৩ উইকেট পান লুকমন মেরিওয়ালা। দিনের শেষে বরোদা দ্বিতীয় ইনিংসে ৫ উইকেট হারিয়ে ১৪৪ রান তুলেছে। বরোদা লিড করছে ২৩৭ রানে।

 Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.