জিম্বাবোয়ে সফর শেষ রায়াড়ুর, কাল ভারতের লক্ষ্য হোয়াইটওয়াশ

চোটের জন্য জিম্বাবোয়ে সফরের বাকি ম্যাচগুলি থেকে ছিটকে গেলেন আম্বাতি রায়াডু। হারারেতে ভারতের অন ফর্ম মিডল অর্ডার ব্যাটসম্যান ব্যাট করার সময় থাই মাসলে চোট পান। চিকিত্সকরা রায়াডুকে দেখার পর দুই-তিন সপ্তাহ বিশ্রামের পরামর্শ দেন।  এরপরই ভারতীয় টিম ম্যানেজমেন্ট রায়াডুকে দেশে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেয়। রায়াডুর পরিবর্ত হিসেবে দলে সঙ্গে যোগ দিচ্ছেন সঞ্জু স্যামসন। আইপিএলে কেরালার এই ব্যাটসম্যান দুরন্ত ফর্মে ছিলেন। স্যামসনের পারফরম্যান্সের ভিত্তিতে জাতীয় নির্বাচকরা জিম্বাবোয়ে সিরিজের বাকী ম্যাচগুলির জন্য তাকে বেছে নেন।

Updated By: Jul 13, 2015, 07:10 PM IST
জিম্বাবোয়ে সফর শেষ রায়াড়ুর, কাল ভারতের লক্ষ্য হোয়াইটওয়াশ

ওয়েব ডেস্ক: চোটের জন্য জিম্বাবোয়ে সফরের বাকি ম্যাচগুলি থেকে ছিটকে গেলেন আম্বাতি রায়াডু। হারারেতে ভারতের অন ফর্ম মিডল অর্ডার ব্যাটসম্যান ব্যাট করার সময় থাই মাসলে চোট পান। চিকিত্সকরা রায়াডুকে দেখার পর দুই-তিন সপ্তাহ বিশ্রামের পরামর্শ দেন।  এরপরই ভারতীয় টিম ম্যানেজমেন্ট রায়াডুকে দেশে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেয়। রায়াডুর পরিবর্ত হিসেবে দলে সঙ্গে যোগ দিচ্ছেন সঞ্জু স্যামসন। আইপিএলে কেরালার এই ব্যাটসম্যান দুরন্ত ফর্মে ছিলেন। স্যামসনের পারফরম্যান্সের ভিত্তিতে জাতীয় নির্বাচকরা জিম্বাবোয়ে সিরিজের বাকী ম্যাচগুলির জন্য তাকে বেছে নেন।
 
মঙ্গলবার হারারেতে জিম্বাবোয়েকে হোয়াইটওয়াশের লক্ষ্যে নামছে ভারত। রবিবার হারারেতে দ্বিতীয় একদিনের ম্যাচে বাষট্টি রানে জিম্বাবোয়েকে হারিয়ে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে সিরিজ জিতে নিয়েছে অজিঙ্কা রাহানের দল। মঙ্গলবার সিরিজের শেষ ম্যাচ জিতলেই জিম্বাবোয়েকে হোয়াইটওয়াশ করতে পারবে ভারত।

যদিও শেষ ম্যাচ খেলতে নামার আগে রাহানেদের জোর ধাক্কা দিয়েছে আম্বাতি রায়াডুর চোট। রায়াডু সিরিজের বাকী ম্যাচগুলি থেকে ছিটকে যাওয়ায় মঙ্গলবার একদিনের ক্রিকেটে অভিষেক হতে চলেছে মনীষ পান্ডের। কারন রায়াডুর পরিবর্ত সঞ্জু স্যামসনের ম্যাচ শুরুর আগে পৌছনোর সম্ভাবনা খুবই কম। শেষ ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে ভুবনেশ্বর কুমার অথবা ধবল কুলকার্নিকে। খেলানো হতে পারে মোহিত শর্মাকে।

.