স্পট ফিক্সিংয়ের অভিযোগে মুম্বইয়ের ক্রিকেটার হিকেন শাকে সাসপেন্ড বিসিসিআইয়ের

স্পট ফিক্সিংয়ের অভিযোগে মুম্বইয়ের ক্রিকেটার হিকেন শাকে সাসপেন্ড করল বিসিসিআই। তার রঞ্জি দলের সতীর্থ প্রবীন তাম্বে এই অভিযোগ এনেছিলেন হিকেনের বিরুদ্ধে। অভিযোগ এবছর আইপিএলের সময় হিকেন শা রাজস্থান রয়্যালসের ক্রিকেটার প্রবীন তাম্বেকে ম্যাচ গড়াপেটার প্রস্তাব দিয়েছিলেন। এরপর প্রবীন গোটা বিষয়টি বিসিসিআই-এর অ্যান্টি কোরাপশন ইউনিটকে জানান।

Updated By: Jul 13, 2015, 06:11 PM IST
স্পট ফিক্সিংয়ের অভিযোগে মুম্বইয়ের ক্রিকেটার হিকেন শাকে সাসপেন্ড বিসিসিআইয়ের

ওয়েব ডেস্ক: স্পট ফিক্সিংয়ের অভিযোগে মুম্বইয়ের ক্রিকেটার হিকেন শাকে সাসপেন্ড করল বিসিসিআই। তার রঞ্জি দলের সতীর্থ প্রবীন তাম্বে এই অভিযোগ এনেছিলেন হিকেনের বিরুদ্ধে। অভিযোগ এবছর আইপিএলের সময় হিকেন শা রাজস্থান রয়্যালসের ক্রিকেটার প্রবীন তাম্বেকে ম্যাচ গড়াপেটার প্রস্তাব দিয়েছিলেন। এরপর প্রবীন গোটা বিষয়টি বিসিসিআই-এর অ্যান্টি কোরাপশন ইউনিটকে জানান।

বোর্ড সভাপতি জগমোহন ডালমিয়া খবরটি জানতে পেরে অ্যান্টিকোরাপশন ইউনিটকে পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দেন। অ্যান্টিকোরাপশন ইউনিট কোড অফ কন্ডাক্ট ভঙ্গ করার অভিযোগে হিকেনকে  দোষী সাব্যস্ত করে।  বিসিসিআই জানিয়েছে  শৃঙ্খলারক্ষা কমিটি যতক্ষণ না হিকেন সম্পর্কে কোনও চূড়ান্ত  সিদ্ধান্ত নিচ্ছে ততক্ষণ তিনি সাসপেন্ড থাকবেন। বোর্ড সভাপতি জগমোহন ডালমিয়া বলেন বিসিসিআই ক্রিকেট স্বচ্ছ রাখতে যতদূর যেতে হয় যাবে। কোনওরকম অন্যায়কে বরদাস্ত করা হবে না। সচিব অনুরাগ ঠাকুরের মতে ফিক্সিং সংক্রান্ত বিষয়ে বোর্ডের এডুকেশন কর্মসূচি যে কাজে লেগেছে তার প্রমান মিলল হাতে হাতে।

.