এবার টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রাহানে, পরিবর্তে মনীশ পাণ্ডে, কাল টেস্ট নেই সামিও

মুম্বই টেস্ট শুরুর কয়েক ঘণ্টা আগে চোটের ধাক্কা ভারতীয় শিবিরে। টেস্ট শুরুর আগে নেট প্র্যাকটিশে চোট পেলেন আজিঙ্কা রাহানে। চোটের কারণে সিরিজের বাকি দুটো টেস্ট থেকে ছিটকে গেলেন রাহানে। সেই সঙ্গে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজে চোটের জন্য ছিটকে যাওয়া ক্রিকেটারদের তালিকাটা আরও দীর্ঘ হল। হার্দিক পান্ডিয়া, ঋদ্ধিমান সাহাদের পর এবার টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন আজিঙ্কা রাহানে। রাহানের পরিবর্তে দলে আসছেন মনীশ পাণ্ডে।  

Updated By: Dec 7, 2016, 06:42 PM IST
এবার টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রাহানে, পরিবর্তে মনীশ পাণ্ডে, কাল টেস্ট নেই সামিও

ওয়েব ডেস্ক: মুম্বই টেস্ট শুরুর কয়েক ঘণ্টা আগে চোটের ধাক্কা ভারতীয় শিবিরে। টেস্ট শুরুর আগে নেট প্র্যাকটিশে চোট পেলেন আজিঙ্কা রাহানে। চোটের কারণে সিরিজের বাকি দুটো টেস্ট থেকে ছিটকে গেলেন রাহানে। সেই সঙ্গে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজে চোটের জন্য ছিটকে যাওয়া ক্রিকেটারদের তালিকাটা আরও দীর্ঘ হল। হার্দিক পান্ডিয়া, ঋদ্ধিমান সাহাদের পর এবার টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন আজিঙ্কা রাহানে। রাহানের পরিবর্তে দলে আসছেন মনীশ পাণ্ডে।  

আরও পড়ুন- টাইম পার্সন অফ দ্য ইয়ারের তালিকায় দীপাকে হারানো সেই বাইলস

আগামিকাল থেকে শুরু হতে চলা মুম্বই টেস্টে খেলতে পারছেন না মহম্মদ সামিও। সামির আগেই চোটের সমস্যা ছিল। ঝুঁকি নিতে না চেয়ে আর সামির পরিবর্তে কোহলির সংসারে পেসার সদস্য শার্দুল ঠাকুর।     

.