কোটলায় ভারতের 'বট বৃক্ষ' রাহানে, অজিঙ্কের সেঞ্চুরিতে হাত তালি এবির

"অভিনন্দন অজিঙ্কে। যে পরিস্থিতিতে ব্যাট করতে এসে তুমি দুর্দান্ত সেঞ্চুরি করলে তা স্মরণীয় থাকবে", কোটলার পিচে শতরান করে অজিঙ্কে রাহানে ব্যাটটা আকাশের দিকে ছুঁড়ে দেওয়ার সেকেন্ডের মধ্যেই এই টুইট করেন ভি ভি এস লক্ষণ। দক্ষিণ আফ্রিকা ও ভারত সিরিজের শেষ টেস্টের দ্বিতীয় দিনেই রাহানের দুরন্ত সেঞ্চুরিতে খেলার চালক আসনে ভারত। রাহানের শতরান সাজানো ছিল ২টি ছয় ও ১০টি চারে।

Updated By: Dec 4, 2015, 10:47 AM IST
কোটলায় ভারতের 'বট বৃক্ষ' রাহানে, অজিঙ্কের সেঞ্চুরিতে হাত তালি এবির

ওয়েব ডেস্ক: "অভিনন্দন অজিঙ্কে। যে পরিস্থিতিতে ব্যাট করতে এসে তুমি দুর্দান্ত সেঞ্চুরি করলে তা স্মরণীয় থাকবে", কোটলার পিচে শতরান করে অজিঙ্কে রাহানে ব্যাটটা আকাশের দিকে ছুঁড়ে দেওয়ার সেকেন্ডের মধ্যেই এই টুইট করেন ভি ভি এস লক্ষণ। দক্ষিণ আফ্রিকা ও ভারত সিরিজের শেষ টেস্টের দ্বিতীয় দিনেই রাহানের দুরন্ত সেঞ্চুরিতে খেলার চালক আসনে ভারত। রাহানের শতরান সাজানো ছিল ২টি ছয় ও ১০টি চারে।

৩-০ করার লক্ষ্যেই মাঠে নেমেছেন বিরাট ব্রিগেড। টসে জিতে প্রথম ব্যাট। শুরুটা ভাল হয়নি। প্রথম দিনেই ৭ উইকেট হারায় ভারত। একমাত্র রাহানের ব্যাটিংর ওপর ভড় করেই এগিয়ে চলে ভারতের স্কোর কার্ড। অজিঙ্কেকে সঙ্গ যোগায় 'স্যার' জাডেজা ও আর অশ্বিন।

যে সময় ব্যাট করতে এসেছিলেন, ভারত তখন একেবারেই সুবিধাজনক অবস্থায় ছিল না। মিডল অর্ডারে রোহিত শর্মা, ঋদ্ধিমান সাহারা প্রোটিওদের অ্যাটাকের সামনে ঢাল হয়ে দাঁড়াতেই পারেননি। ওই মুহূর্তে রাহানের ব্যাটই কেবল ভরসা দিয়েছে টিম ইন্ডিয়াকে। শেষ পর্যন্ত দুরন্ত লড়াই আর সেঞ্চুরি। আর এই সাহসী ব্যাটিংকেই সম্মান জানালেন এবি। এক দিকে আকাশের দিকে ব্যাট ছুঁড়ছেন অজিঙ্কে আর সেই দৃশ্য দেখে হাত তালি দিলেন এবি।  

.