একটি তামিল মিমকে হাতিয়ার করে টুইট যুদ্ধে Ashwin ও Manjrekar!

ইএসপিএনক্রিকইনফো-কে দেওয়া এক সাক্ষাৎকারে মঞ্জরেকরের সর্বকালের সেরা ইস্যুতে বিতর্ক দানা বেঁধেছিল। 

Updated By: Jun 8, 2021, 08:51 PM IST
একটি তামিল মিমকে হাতিয়ার করে টুইট যুদ্ধে Ashwin ও Manjrekar!

নিজস্ব প্রতিবেদন: রবিচন্দ্রন অশ্বিন (R Ashwin) 'সর্বকালের অন্যতম সেরা' স্পিনার! এই বিষয়টা মেনে নিতে পারেননি প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান সঞ্জয় মঞ্জরেকর (Sanjay Manjrekar)। তিনি টুইট করে জানিয়েছেন যে, "সর্বকালের সেরা তখনই একজন ক্রিকেটারক বলা হয়, যখন তাঁকে সর্বোচ্চ পর্যায়ে প্রশংসা করা হয় এবং এই স্বীকৃতি দেওয়া হয়। যেমন ক্রিকেটার ডন ব্র্যাডম্যান, গ্যারি সোবার্স, সুনীল গাভাস্কর, সচিন তেন্ডুলকর ও বিরাট কোহলি। আমার বিচারে এরাই সর্বকালের সেরা। অশ্বিনকে সম্মান জানিয়েই বলছি, ও সেই তালিকাতে নেই।"

আরও পড়ুন: IND VS NZ WTC21 Final: Ashwin অন্যতম সেরা, মানতে পারেননি Manjrekar! তাঁকে ধুয়ে দিলেন Chappell

অশ্বিন এর পাল্টা কোনও জবাব দেননি। তিনি তামিল ছবি 'আন্নিয়ন'-এর মিম ব্যবহার করেছেন। সেই মিমের বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, “এরকম বলো না চারি (ছবির এক চরিত্র)। আমার মনে কষ্ট হয়।" এরপরেই সেই টুইট ধরে মঞ্জরেকর লেখেন, “চারি যখন দেখি আজকাল কেউ সোজাসাপটা ক্রিকেটীয় বিশ্লেষণ নিয়েও বিরাট উত্তেজনা তৈরি করে, তখন আমার মনেও কষ্ট হয়!"

ইএসপিএনক্রিকইনফো-কে দেওয়া এক সাক্ষাৎকারে মঞ্জরেকরের সর্বকালের সেরা ইস্যুতে বিতর্ক দানা বেঁধেছিল। তিনি অশ্বিনের সম্বন্ধে বলেন, "অনেকেই অশ্বিনকে সর্বকালের অন্যতম সেরা বলছেন। কিন্তু এ ব্যাপারে আমার সমস্যা আছে। প্রথমেই বলব যে, অশ্বিনের দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়াতে পাঁচ উইকেট নেই। শেষ চার বছরে অশ্বিন ভারতীয় পিচে ভাল করেছে। এখানকার পিচ ওর বোলিং সহায়ক। জাদেজার কিন্তু উইকেট নেওয়ার ক্ষমতা অশ্বিনের মতোই। ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ সিরিজে অক্ষর প্যাটেল অশ্বিনের থেকে বেশি উইকেট পেয়েছিল। ফলে আমি অশ্বিনকে সর্বকালের সেরা বলতে পারছি না।" অশ্বিন বনাম মঞ্জরেকর লড়াই চলছে! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.