ইস্টবেঙ্গলের সঙ্গে শান্তিপূর্ণ বিচ্ছেদ কোয়েসের; লাল-হলুদের নয়া ইনভেস্টর কে?

ইনভেস্টর ছাড়াও নতুন মরশুমে বেশ কয়েকটি নামী স্পনসরও নাকি থাকছে ইস্টবেঙ্গলের সঙ্গে।

Updated By: Jun 1, 2020, 02:35 PM IST
ইস্টবেঙ্গলের সঙ্গে শান্তিপূর্ণ বিচ্ছেদ কোয়েসের; লাল-হলুদের নয়া ইনভেস্টর কে?
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ইস্টবেঙ্গল সমর্থকদের মনে এখন একটাই জিজ্ঞাসা, নতুন মরশুমে আইএসএল কি খেলবে তাদের প্রিয় দল? নতুন মরশুমের জন্য এখনও বিড ওপেন করেনি এফএসডিএল। তাই আইএসএল খেলার সুযোগ এখনও রয়েছে লাল-হলুদের সামনে। তবে আইএসএল খেলতে হলে দরকার বিরাট পরিমাণ অর্থ। তার জন্য প্রয়োজন ইনভেস্টর। রবিবারই সরকারিভাবে বিনিয়োগকারী সংস্থা কোয়েসের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেল লাল-হলুদের। ফলে নতুন ইনভেস্টরের নাম ঘোষণা করতে আর কোনও বাধা রইল না ইস্টবেঙ্গলের।

 

কে হতে চলেছে লাল-হলুদের নয়া ইনভেস্টর সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ময়দানে। সূত্রের খবর, দেশের এক নামী FMCG সংস্থার সঙ্গে কথা অনেক দূর এগিয়েছে লাল-হলুদের। ফুটবল রাইটসের ৫০ শতাংশ চাইছে ক্লাব। নয়া ইনভেস্টর এখনও অবধি ক্লাবের সেই মতে সায় দিয়েছে। সূত্রের খবর, বিনিয়োগকারী সংস্থার সঙ্গে ডিল ফাইনাল হতে এখনো নাকি দুটো রাউন্ড বাকি আছে। জুনের মাঝামাঝি দেশের পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেই সরকারিভাবে নয়া ইনভেস্টরের নাম জানিয়ে দিতে পারে ইস্টবেঙ্গল।

ইনভেস্টর ছাড়াও নতুন মরশুমে বেশ কয়েকটি নামী স্পনসরও নাকি থাকছে ইস্টবেঙ্গলের সঙ্গে। না আঁচালে বিশ্বাস নেই। তাই নয়া ইনভেস্টরের সঙ্গে সরকারিভাবে গাঁটছড়া বাঁধার আগে পর্যন্ত বিষয়টি গোপনই রাখতে চাইছেন ক্লাব কর্তারা।

আরও পড়ুন -গোপনে বিয়ে করে সুখবর শোনালেন হার্দিক; খবর শুনে কী বললেন কিং কোহলি

 

Tags:
.