আচমকা মাটিতে পড়ে গেলেন নন-স্ট্রাইকে দাঁড়ানো Batsman, খেলার মাঝে মাঠেই মৃত্যু

একটি স্থানীয় Cricket Tournament-এ এদিন এমন ঘটনা ঘটে।

Updated By: Feb 18, 2021, 01:23 PM IST
আচমকা মাটিতে পড়ে গেলেন নন-স্ট্রাইকে দাঁড়ানো Batsman, খেলার মাঝে মাঠেই মৃত্যু

নিজস্ব প্রতিবেদন- খেলা চলছিল। তাঁর মাঝেই তিনি আচমকা মাটিতে পড়ে গেলেন। ব্যস, আর সময় দেননি। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে সেই ক্রিকেটারের। ক্রিকেট মাঠে এর আগেও মৃত্যুর ঘটনা ঘটেছে। মাথায় বা বুকে, ঘাড়ে বল লেগে মারা গিয়েছেন অনেক Cricketer. তবে মহারাষ্ট্রের পুণেতে এক ক্রিকেটারের মাঠেই হার্ট অ্যাটাক হল। তিনি ম্যাচ চলাকালীনই মৃত্যুর কোলে ঢলে পড়লেন। 

Pune-র জুন্নারে ৪৭ বছর বয়সী এক ক্রিকেটারের মৃত্যু হয়েছে ম্যাচের মাঝেই। খেলার মাঝেই তাঁর হার্ট অ্যাটাক হয়। সেই ক্রিকেটার আচমকাই মাটিতে আছড়ে পড়েন। তার পর আর তিনি উঠে দাঁড়াতে পারেননি। সেই মুহূর্তের Video সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নন-স্ট্রাইকে দাঁড়ানোর সময় আচমকা বুকে ব্যথা অনুভব করেন সেই ব্য়াটসম্য়ান। তার পর ধীরে ধীরে মুষড়ে পড়েন তিনি। কয়েক সেকেন্ডের মধ্যেই মাটিতে লুটিয়ে পড়েন। আশেপাশে থাকা ক্রিকেটাররা তাঁর কাছে ছুটে আসেন। কিন্তু ততক্ষণে সব শেষ। 

আরও পড়ুন-  India vs England: এখনও সুস্থ নন, শামি, সাইনিকে ছাড়াই দল ঘোষণা ভারতের

জানা গিয়েছে, সেই ক্রিকেটারের নাম বাবু নলবাডে। তিনি স্থানীয় ক্রিকেট মাঠে পরিচিত মুখ। একটি স্থানীয় Cricket Tournament-এ এদিন এমন ঘটনা ঘটে। সেই ক্রিকেটারকে প্রায় সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অটোপসি রিপোর্ট অনুযায়ী, সেই ক্রিকেটারের মৃত্যু হয়েছে হার্ট অ্যাটাকে।  

.