Pat Cummins, IPL 2022: কোমরে চোট! IPL থেকে ছিটকে গেলেন KKR-এর পেসার

বড় ধাক্কা খেল কেকেআর। কোমরের পিছনের অংশের চোটে কাবু কামিন্স। চিকিৎসার জন্য তিনি ফিরে যাচ্ছেন দেশে। প্রতিযোগিতায় তাঁকে আর পাবে না কেকেআর। 

Updated By: May 13, 2022, 12:20 PM IST
Pat Cummins, IPL 2022: কোমরে চোট! IPL থেকে ছিটকে গেলেন KKR-এর পেসার
প্যাট কামিন্স

নিজস্ব প্রতিবেদন: কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) সময় একেবারেই ভাল যাচ্ছে না। চোটের জন্য আইপিএল (IPL 2022) থেকে ছিটকে গেলেন প্যাট কামিন্স (Pat Cummins)। ফলে প্রতিযোগিতার বাকি অংশে অস্ট্রেলিয়ার অধিনায়ককে আর দেখা যাবে না।

কামিন্স তাঁর কোমরের পিছনের অংশের চোটে কাবু। বল এবং ব্যাট করতেও সমস্যা হচ্ছে। তাই ভবিষ্যতের কথা মাথায় রেখে চিকিৎসার জন্য তিনি দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সিডনিতে তিনি চিকিৎসা করাবেন বলে জানা গিয়েছে। 

আইপিএলের প্লে অফের দৌড়ে থাকা কেকেআর (KKR) শনিবার খেলবে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে। গত ম্যাচেই ছন্দে ফিরেছিলেন কামিন্স। মাত্র এক ওভারে তিন উইকেট নিয়ে মুম্বই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians) হারিয়ে দিয়েছিলেন। তবে বাকি ম্যাচগুলোতে তাঁকে ছাড়াই শ্রেয়স আইয়ারকে (Shreays Iyer) পরিকল্পনা করতে হবে।

আরও পড়ুন, Dhoni: দলের রান ৯৭, ধোনির একার ৩৬*! ফ্যানরা 'থালা'কে রাখলেন রোহিত-বিরাটের আগে

MS Dhoni-Ravindra Jadeja: 'জাদেজার বিকল্প হয় না'! বলে দিলেন এমএস ধোনি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.