Pat Cummins, IPL 2022: পাও ভাজিতে মজে রয়েছেন KKR-এর ফ্লপ তারকা বিদেশি পেসার

চলতি আইপিএল-এ (IPL 2022) এখনও পর্যন্ত মাত্র চারটি ম্যাচ খেলেছেন। গত ৬ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে এ বারের অভিষেক ম্যাচেই খেলেছিলেন ১৫ বলে অপরাজিত ৫৬ রানের মারকাটারি ইনিংস।  

Updated By: May 6, 2022, 05:44 PM IST
Pat Cummins, IPL 2022: পাও ভাজিতে মজে রয়েছেন KKR-এর ফ্লপ তারকা বিদেশি পেসার
পাও ভাজির প্রেমে মজে রয়েছেন প্যাট কামিন্স।

নিজস্ব প্রতিবেদন: ৭ কোটি ২৫ লাখ টাকায় তাঁকে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) কিনলেও মাঠে নেমে পারফরম্যান্স কোথায়! এহেন প্যাট কামিন্স (Pat Cummins) এ বার বাইশ গজের যুদ্ধ ছেড়ে পাও ভাজি খেয়ে বেড়াচ্ছেন। সেই বিষয়ে বিশেষ ‘পোল’ গড়েও ফেলেছেন অস্ট্রেলিয়ার (Australia) অধিনায়ক।

ভারতে থাকা প্রতিটি মুহূর্ত উপভোগ করতে চান প্যাট কামিন্স। পাশাপাশি স্থানীয় খাবারও উপভোগ করতে চান অজি টেস্ট দলের অধিনায়ক। আর তাই মুম্বইয়ে তাঁর অনুগামীদের কাছে তিনি ডিনারে খাওয়ার জন্য একটি পদ বেছে দিতে বলেছিলেন। এর জন্য একটি টুইটার পোলও করেন প্যাট কামিন্স। শেষ পর্যন্ত তিনি এক সাংবাদিকের পরামর্শে পাওভাজি খান। আর পাওভাজি নিয়ে রিভিউ দিতে গিয়ে নিজের ‘আফসোস’ ব্যক্ত করলেন প্যাট।

টুইটারে প্যাট কামিন্স লিখেছিলেন, ‘আমার প্রশ্ন, আমি যতদিন আর ভারতে আছি, কোন স্থানীয় খাবারটা আমার খাওয়া উচিত ডিনারে?’ এরপরই একটি পোল রাখেন কামিন্স। সেখানে তিনি চারটি বিকল্প দেন – বড়পাও, পাওভাজি, মিসাপাও এবং ‘অন্যান্য’। এতে এক সাংবাদিক টুইট করে প্যাটের উদ্দেশে লেখেন, ‘এক্সট্রা বাটার দিয়ে টারডেও-র পাওভাজি।’ সেই বিকল্পটি প্যাটের বেশ মনে ধরে। তিনি সেই মতো ডিনারে পাওভাজি খেলেন এবং ছবি পোস্ট করলেন।

ডিনারের ছবি টুইটারে পোস্ট করে অজি অধিনায়ক লেখেন, ‘দুর্দান্ত, আমি ১১ বছর ধরে ভারতে আসছি, কিন্তু কীভাবে আমি আগে কখনও এই খাবারটা খাইনি!?! সুস্বাদু।’

চলতি আইপিএল-এ (IPL 2022) এখনও পর্যন্ত মাত্র চারটি ম্যাচ খেলেছেন। গত ৬ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে এ বারের অভিষেক ম্যাচেই খেলেছিলেন ১৫ বলে অপরাজিত ৫৬ রানের মারকাটারি ইনিংস। সঙ্গে নিয়েছিলেন ৪৯ রানে ২ উইকেট। এরপর থেকে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। ফলে ১৮ এপ্রিল রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে শেষবার মাঠে নামার সুযোগ পেয়েছিলেন কামিন্স। তাঁর বদলে জায়গা করে নিয়েছেন টিম সাউদি (Tim Southee)।

আরও পড়ুন: David Warner, IPL 2022: সতীর্থ Warner-এর মহানুভবতার কোন দিক তুলে ধরলেন Rovman Powell?

আরও পড়ুন: David Warner, IPL 2022: পুরানো দল Hyderabad-এর বিরুদ্ধে প্রতিশোধ নিয়ে কেন নিজেকে ‘বুড়ো’ বললেন তারকা ওপেনার?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.