হারের জেরে ইংল্যান্ডে 'পরিবার হারা' মিসবারা

এই হল পাকিস্তান ক্রিকেট। লর্ডসে ঐতিহাসিক টেস্ট জয়ের পর মিসবাদের নিয়ে লাফালাফি পড়ে গিয়েছিল দেশজুড়ে। কিন্তু ম্যানচেস্টারে হারের পর কাঠগড়ায় পাকিস্তান ক্রিকেটাররা। পরিবারের লোকেদের সঙ্গে নিয়ে এবার ইংল্যান্ড সফরে গিয়েছিলেন পাকিস্তানের ক্রিকেটাররা। কিন্তু ম্যানচেস্টারে হারের পর এবার ক্রিকেটারদের পরিবারের লোকেরা তাদের দেশে ফিরে যাচ্ছেন। মিসবারা অনেক করে পিসিবি-র কাছে আবেদন করেছিলেন, যাতে আরও কিছুদিন তাদের পরিবারের লোকেরা ইংল্যান্ডে থাকেন।

Updated By: Jul 27, 2016, 06:31 PM IST
হারের জেরে ইংল্যান্ডে 'পরিবার হারা' মিসবারা

ওয়েব ডেস্ক: এই হল পাকিস্তান ক্রিকেট। লর্ডসে ঐতিহাসিক টেস্ট জয়ের পর মিসবাদের নিয়ে লাফালাফি পড়ে গিয়েছিল দেশজুড়ে। কিন্তু ম্যানচেস্টারে হারের পর কাঠগড়ায় পাকিস্তান ক্রিকেটাররা। পরিবারের লোকেদের সঙ্গে নিয়ে এবার ইংল্যান্ড সফরে গিয়েছিলেন পাকিস্তানের ক্রিকেটাররা। কিন্তু ম্যানচেস্টারে হারের পর এবার ক্রিকেটারদের পরিবারের লোকেরা তাদের দেশে ফিরে যাচ্ছেন। মিসবারা অনেক করে পিসিবি-র কাছে আবেদন করেছিলেন, যাতে আরও কিছুদিন তাদের পরিবারের লোকেরা ইংল্যান্ডে থাকেন।

আরও পড়ুন- ব্র্যাডম্যানের ব্যাটিং গড়ের রেকর্ড যার জন্য অসুরক্ষিত দেখাচ্ছে!

কারণ দীর্ঘদিন পরিবার থেকে দূরে থাকলে তাঁরা হোমসিক হয়ে পড়বেন। পারফরম্যান্সের উপর এর নেতিবাচক প্রভাব পড়বে। কিন্তু পিসিবি প্রধান শাহরিয়র খান নাকি সাফ জানিয়ে দিয়েছেন ওল্ড ট্রাফোর্ডে যেভাবে হেরেছে দল, তাতে ক্রিকেটারদের কোনও আবদার রাখা হবে না। পাক বোর্ডের এক কর্তা বলেছেন, ইংল্যান্ড সফর শুরু হওয়ার আগেই ক্রিকেটারদের বলে দেওয়া হয়েছিল, তাঁদের পরিবারের লোকেরা প্রথম দুটি টেস্ট পর্যন্তই দলের সঙ্গে থাকতে পারবেন। বোর্ডের মতে, এই সফরের গুরুত্ব বিচার করে ক্রিকেটারদের উচিত খেলায় মন দেওয়া। পাক বোর্ডের সঙ্গে ক্রিকেটারদের চুক্তিতে বলা ছিল, দ্বিতীয় টেস্টের পরেই ক্রিকেটারদের পরিবারের লোকেরা দেশে ফিরে যাবেন।

প্রসঙ্গত, বোর্ডের টাকাতেই ইংল্যান্ডে আছেন পাকিস্তানের ক্রিকেটারদের স্ত্রী-সন্তানরা।

Tags:
.