স্পট ফিক্সিংয়ে নাম জড়ানো এই ক্রিকেটার ৫ বছর পর ২২ গজে ফিরছেন

ইংল্যান্ড বনাম পাকিস্তান সিরিজ! স্পট ফিক্সিংয়ে কলঙ্কিত হয়েছিল পাকিস্তানের ক্রিকেট দল। আসিফ, আমের ও সলমন বাট-স্পট ফিক্সিং কাণ্ডে নাম জড়িয়েছিল এই তিন পাকিস্তানের ক্রিকেটারের। সালটা ছিল ২০১০। লর্ডস টেস্টের পর কেটে গিয়েছে পাঁচ পাঁচটা বছর। ক্রিকেট চৌহদ্দিতে ছিলেনই না আসিফ। এবছরই শাপ মোচনের পর আমেরের ক্রিকেটীয় নবজীবন-গোটা বিশ্বের কাছে নজর কেড়েছে। ২৪ বছরের আমেরকে পাকিস্তান দলে সুযোগ দিয়েছিল তাঁর দল, আর তার যোগ্য সম্মানও দিয়েছেন আমের। বিগত টি-টোয়েন্টি বিশ্বকাপে আমেরে দুরন্ত বোলিংকে সম্মান জানিয়েছেন বিরাটও। গোটা বিশ্ব জুড়েই এসেছে প্রশংসা। এবার ক্রিকেটের নবজীবন পেতে চলেছেন মহম্মদ আসিফ। 

Updated By: Jun 21, 2016, 03:59 PM IST
স্পট ফিক্সিংয়ে নাম জড়ানো এই ক্রিকেটার ৫ বছর পর ২২ গজে ফিরছেন

ওয়েব ডেস্ক: ইংল্যান্ড বনাম পাকিস্তান সিরিজ! স্পট ফিক্সিংয়ে কলঙ্কিত হয়েছিল পাকিস্তানের ক্রিকেট দল। আসিফ, আমের ও সলমন বাট-স্পট ফিক্সিং কাণ্ডে নাম জড়িয়েছিল এই তিন পাকিস্তানের ক্রিকেটারের। সালটা ছিল ২০১০। লর্ডস টেস্টের পর কেটে গিয়েছে পাঁচ পাঁচটা বছর। ক্রিকেট চৌহদ্দিতে ছিলেনই না আসিফ। এবছরই শাপ মোচনের পর আমেরের ক্রিকেটীয় নবজীবন-গোটা বিশ্বের কাছে নজর কেড়েছে। ২৪ বছরের আমেরকে পাকিস্তান দলে সুযোগ দিয়েছিল তাঁর দল, আর তার যোগ্য সম্মানও দিয়েছেন আমের। বিগত টি-টোয়েন্টি বিশ্বকাপে আমেরে দুরন্ত বোলিংকে সম্মান জানিয়েছেন বিরাটও। গোটা বিশ্ব জুড়েই এসেছে প্রশংসা। এবার ক্রিকেটের নবজীবন পেতে চলেছেন মহম্মদ আসিফ। 

৩৩ বছ বয়সী ফাস্ট বোলার আসিফ, ক্রিশ্চিয়ানা ক্রিকেট ক্লাবের হয়ে খেলতে চলেছেন। ঘরোয়া ক্রিকেটে নিজের ফর্মকে ঝালিয়ে নিয়ে পাকিস্তান দলে আসতে চান আসিফ। তিনি বলেন, "আমি ভালো খেলব। আগামী নিউজিল্যান্ড সিরিজে দলে সুযোগ পেতে চাই, সেই মত আমি ট্রেনিং করছি"। আত্মবিশ্বাসী আসিফ বলেন, "৫ বছর ক্রিকেট থেকে দূরে থেকে হঠাৎ ফিরে আসা সহজ কাজ নয়, কিন্তু আমি জানি আমি কি করতে পারব"। 

.