PCB | T20 World Cup 2024: বিশ্বকাপে বুকড ৬০ ঘর! নিউ ইয়র্কের হোটেলেই বাবরদের চলত... চমকে দেওয়া কুকীর্তি ফাঁস

PCB booked 60 hotel rooms: পিসিবি ৬০টি ঘর কেন বুক করেছিল বাবর আজমদের জন্য়? চমকে দেওয়া কুকীর্তি ফাঁস হয়ে গেল।  

Updated By: Jun 22, 2024, 08:10 PM IST
PCB | T20 World Cup 2024: বিশ্বকাপে বুকড ৬০ ঘর! নিউ ইয়র্কের হোটেলেই বাবরদের চলত... চমকে দেওয়া কুকীর্তি ফাঁস
ফেঁসে গেলেন বাবররা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানের (Pakistan Cricket) ক্রিকেট নিয়ে যত কম বলা যায় তত ভালো। পঞ্চাশ ওভারের পর কুড়ি ওভারের বিশ্বকাপেও মুখ থুবড়ে পড়েছে ওয়াঘার ওপারের ক্রিকেটীয় দেশ। চলতি কাপযুদ্ধে (T20 WC 2024) গ্রুপ লিগ থেকেই ছিটকে গিয়েছে বাবর আজম (Babar Azam) অ্যান্ড কোং। তাও আবার অভিষেককারী ইউএসএ-র কাছে হেরে। পাকিস্তানের হতশ্রী ক্রিকেটের পর সেই দেশের প্রাক্তনরাই বাবরদের পালা পালা করে ধুয়ে দিচ্ছেন। এবার বাবরদের কুকীর্তি ফাঁস হয়ে গেল!

আরও পড়ুন: সানিয়া-শামির বিয়ের গুঞ্জন ময়দানে! টেনিস আইকনের বাবা বলেই দিলেন...

বাবররা এবার মুখ পুড়িয়েছেন হোটেল কীর্তিতে! একাধিক রিপোর্ট বলছে যে, আপাতত বেশ বিপাকে সিনিয়র ক্রিকেটাররা। তালিকায় রয়েছেন হ্য়ারিস রউফ, শাহদাব খান, ফখর জামান, মহম্মদ আমির ও অধিনায়ক বাবর! জানা যাচ্ছে যে, মার্কিন মুলুকে পাকিস্তানের ৩৪ প্লেয়ার, সাপোর্ট স্টাফ এবং আধিকারিকরা ছিলেন। কিন্তু দলের সদস্য় ছাড়াও ওয়াঘার ওপার থেকে বাবরদের সঙ্গে এসেছিলেন ২৬ থেকে ২৮ জন! তাঁরা কারা? 

এক রিপোর্টে বলা হয়েছে, 'পাকিস্তানের জন্য় হোটেলের ৬০টি ঘর বুক করা হয়েছিল। সেখানে পাক ক্রিকেটারদের পরিবারের লোকজন থাকতেন। তাঁদের মধ্য়ে ছিলেন স্ত্রীরা, শিশুরা, বাবা-মায়েরা, এমনকী অনেকের ভাই-বোনও। সেই ছবিও সামনে এসেছে। পরিবারের সঙ্গে বাইরে বেরিয়ে ডিনার করা, ঘুরে বেড়ানো, কিছু ক্রিকেটারদের জন্য় নিত্য়নৈমিত্তিক ব্য়াপার হয়ে গিয়েছিল। যদিও অতিরিক্ত রুমের টাকা আইসিসি-কে পিসিবি দিয়েছিল। তবে পরিবার সঙ্গে থাকায় পাক ক্রিকেটারদের ফোকাস নড়ে গিয়েছিল।'

বিশ্বকাপে চূড়ান্ত ফ্লপ শোয়ের পর, বাবর আজম-সহ একাধিক ক্রিকেটার স্থির করেছেন যে, তাঁরা এখনই ফিরবেন না দেশে। বাবররা লন্ডনে গিয়েছেন। সেখানেই কয়েক'টি দিন ছুটি কাটাবেন বলে স্থির করেছেন তাঁরা। বোঝাই যাচ্ছে যে, বাবররা দেশে ফিরে চূড়ান্ত সমালোচনা হজম করবেন না বলেই কিছুদিন লন্ডনে গা ঢাকা দিচ্ছেন। নভেম্বরের আগে পাকিস্তানের কোনও আন্তর্জাতিক অ্যাসানইমেন্ট নেই। বাবররা অস্ট্রেলিয়া সফরে যাবেন তিনটি ওডিআই ও সমসংখ্য়ক টি-২০ খেলতে।

আরও পড়ুন:  আজও গম্ভীরের আক্ষেপ, ঐতিহাসিক ফাইনালে 'ধোনি' না হওয়া! বলেই ফেললেন ভারতের ভাবী কোচ

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.