Babar Azam: মুখের উপর ফিরিয়েছেন বাবরের বিয়ের প্রস্তাব! চরম পরিণতির শিকার সুন্দরী পাক অভিনেত্রী

Pakistan Actor Forced To Make Account Private Due To Babar Azam: বাবরের বিয়ের প্রস্তাব ফিরিয়েছেন পাক অভিনেত্রী! ভালো চোখে দেখছেন না ফ্য়ানরা।  

Updated By: Apr 24, 2024, 09:08 PM IST
Babar Azam: মুখের উপর ফিরিয়েছেন বাবরের বিয়ের প্রস্তাব! চরম পরিণতির শিকার সুন্দরী পাক অভিনেত্রী
জাহাঙ্গির যা বলার বলে দিলেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খবরের শিরোনামে পাক অভিনেত্রী নাজিশ জাহাঙ্গির (Nazish Jahangir)। সোশ্য়াল মিডিয়ায় চরম ট্রোলের শিকার হচ্ছেন এই সুন্দরী। কিন্তু কেন? পাকিস্তানের ব্য়াটিং সুপারস্টার ও টি-২০ অধিনায়ক বাবর আজমের (Babar Azam) ব্য়াপারে, সম্প্রতি নাজিশ এমন মন্তব্য় করেছেন যা এরেবারেই পছন্দ হয়নি বাবরের ভক্তদের। এমনকী নাজিশ তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি প্রাইভেট করে দিতে বাধ্য় হয়েছেন মানুষের চরম ঘৃণার জন্য়। এই ইনস্টাগ্রামেই নাজিশকে এক ফ্য়ান জিজ্ঞাসা করেছিলেন যে, তিনি কি বাবরকে বিয়ে করবেন? যার উত্তরে নাজিশ বলেছিলেন, 'মজরত হি করুঙ্গি'।  যার বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, 'আমি সরিই বলব'! এই উত্তরের স্ক্রিনশট নিয়ে ফ্য়ানরা  নাজিশকে ট্রোল বন্য়ায় ভাসিয়ে দিয়েছেন। তাঁদের বক্তব্য় একটাই, বাবর তাঁদের ভাইয়ের মতো। কী করে ভাইয়ের প্রস্তাব ফেরাতে পারেন এই অভিনেত্রী! 

আরও পড়ুন: T20 World Cup 2024 Indian Team: কোনও জায়গা নেই হার্দিকের! শিবম-রিঙ্কু ঢুকছেন, বিশ্বকাপের বাজারে বিরাট খবর

সপ্তদশ আইপিএল শেষ হলেই ফের বাইশ গজে আইসিসি-র মহাযুদ্ধ। কুড়ি ওভারের ফরম্য়াটে শ্রেষ্ঠত্বের মুকুট ছিনিয়ে নেওয়ার লড়াইয়ে নামবে ২০টি দেশ। আগামী ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকায় চলবে টি-২০ বিশ্বকাপ। আর তার আগেই নিজেদের ঘরের মাঠে হেভিওয়েট নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে ড্রেস রিহার্সাল সারছে পাকিস্তান। এপ্রিলের মাঝামাঝি থেকে শেষ পর্যন্ত পাকিস্তান-নিউজিল্য়ান্ড খেলবে পাঁচ ম্য়াচের টি-২০ সিরিজ। ভারতে বিশ্বকাপ ব্য়র্থতার পর বাবর সব ফরম্য়াটে নেতৃত্ব থেকে সরে এসেছিলেন। তাঁর বদলে টি-২০ দলের দায়িত্ব দেওয়া হয় শাহিন শাহ আফ্রিদিকে। কিন্তু শাহিনের নেতৃত্বে পাকিস্তান সেভাবে কোনও ছাপই রাখতে পারেনি মাঠে। ফলে ফের দায়িত্ব দেওয়া হয়েছে বাবরকে।

আরও পড়ুন: মাহি মন্ত্রেই মার্কাসের মোক্ষলাভ! ধোনি-গড়ে জয়ধ্বজা উড়িয়ে জানালেন লখনউয়ের 'নবাব'
 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.