ফাইনালে হারলেও বিশ্ব টেনিসের সেরা মঞ্চে খেলবেন পেজ

অল্পের জন্য আরও একটা খেতাব জেতা হল না লিয়েন্ডার পেজের। অবশ্য প্রতিযোগিতার ফাইনালে ওঠায় পেশাদারি টেনিস সার্কিটের সেরা আট খেলোয়াড়দের নিয়ে নভেম্বর হতে চলা ওয়ার্ল্ড ট্যুর ফাইনালের জন্য খেলার ছাড়পত্র পেয়ে গেলেন লিয়েন্ডার-স্টেপানেক। এই বয়েসেও পেশাদার টেনিসের কুলীন এই প্রতিযোগিতায় খেলার যোগ্যতাঅর্জন করে লিয়েন্ডার বুঝিয়ে দিলেন বিশ্ব ডাবলস টেনিসে এখনও তাঁর রাজত্ব চলছে।

Updated By: Oct 7, 2012, 04:18 PM IST

অল্পের জন্য আরও একটা খেতাব জেতা হল না লিয়েন্ডার পেজের। অবশ্য প্রতিযোগিতার ফাইনালে ওঠায় পেশাদারি টেনিস সার্কিটের সেরা আট খেলোয়াড়দের নিয়ে নভেম্বর হতে চলা এটিপি ওয়ার্ল্ড ট্যুর ফাইনালের জন্য খেলার ছাড়পত্র পেয়ে গেল লিয়েন্ডার-স্টেপানেক জুটি। এই বয়েসেও পেশাদার টেনিসের কুলীন এই প্রতিযোগিতায় খেলার যোগ্যতাঅর্জন করে লিয়েন্ডার বুঝিয়ে দিলেন বিশ্ব ডাবলস টেনিসে এখনও তাঁর রাজত্ব চলছে।
রবিবার জাপান ওপেনের ফাইনালে লিয়েন্ডার -স্টেপানেক জুটি হারলেন ৬-৩, ৭-৬ আলেক্সজান্দার পেয়া-ব্রুনো সোয়ারেস জুটির কাছে। প্রথম সেটে খারাপ খেললেও দ্বিতীয়টা লিয়েন্ডাররা দারুণ খেলেন। কিন্তু একগাদা `আনফোর্সড এরর`-এর খেসারত ভুগতে হল লিয়েন্ডারদের।প্রতিয়োগিতায় লিয়েন্ডাররা শীর্ষ বাছাই ছিলেন।

.