আই লিগে ইস্টবেঙ্গলের অভিযান শুরু হল

২০০৩ শেষবার আই লিগ জিতেছিল ইস্টবেঙ্গল। সেবার প্রতিযোগিতার শুরুটা হয়েছিল গোয়ার মাটিতেই। মাঝে কেটে গিয়েছে আট আটটা বছর। আবার সেই আই লিগের স্বপ্ন। ফের সেই গোয়া থেকে আই লিগ অভিযান শুরু করল ইস্টবেঙ্গল।

Updated By: Oct 6, 2012, 08:34 PM IST

২০০৩ শেষবার আই লিগ জিতেছিল ইস্টবেঙ্গল। সেবার প্রতিযোগিতার শুরুটা হয়েছিল গোয়ার মাটিতেই। মাঝে কেটে গিয়েছে আট আটটা বছর। আবার সেই আই লিগের স্বপ্ন। ফের সেই গোয়া থেকে আই লিগ অভিযান শুরু করছে ইস্টবেঙ্গল।
রবিবার আই লিগ অভিযান শুরু করছে গত দুবারের রানার্স ইস্টবেঙ্গল। মারগাঁওয়ে ট্রেভর জেমস মরগ্যানের দলের প্রতিপক্ষ স্পোর্টিং ক্লুব দ্য গোয়া। ফেডারেশন কাপে গোয়ার এই দলটির কাছে আটকে যেতে হয়েছিল মেহেতাব, পেনদের। এবার অবশ্য গোয়া থেকে তিন পয়েন্ট নিয়েই ফিরতে চায় লাল-হলুদ শিবির। গত রবিবার ফেডকাপের ফাইনালে যে দল খেলেছিল,তাতে বেশ কয়েকটি দল করতে হচ্ছে কোচ মরগ্যানকে।
চোটের জন্য রবিবার সম্ভবত খেলতে পারছেন না তারকা স্ট্রাইকার এডে চিড্ডি। পরিবর্তে প্রথম একাদশে সম্ভবত শুরু করবেন মননদীপ আর রবিন। খাবরা জায়গায় মাঝমাঠে খেলতে পারেন সঞ্জু প্রধান। ডিফেন্সে ওপারার সঙ্গী হবেন সম্ভবত অর্ণব মন্ডল। রবিবার আক্রমণাত্মক ফুটবল খেলেই বাজিমাত করতে চায় লাল-হলুদ শিবির।
২০০৩ সালের পর এই মরসুমে গোয়া থেকে আই লিগ অভিযান শুরু করছে ইস্টবেঙ্গল। ২০০৩ সালে আই লিগ চ্যাম্পিয়ন হয়েছিল লাল-হলুদ শিবির। ফেডকাপে চ্যাম্পিয়ন হওয়ার পর এবারও মরগ্যানের দলকে নিয়ে স্বপ্ন দেখছেন লাল-হলুদ সমর্থকরা।

.