Kumar Sangakkara: এই ভারতীয়কে 'বিশ্বের অন্যতম সেরা টি-২০ প্লেয়ার' বলছেন দ্বীপরাষ্ট্রের কিংবদন্তি

কুমার সঙ্গাকারা (Kumar Sangakkara) মোহিত সঞ্জু স্যামসনে (Sanju Samson)। 

Updated By: Mar 21, 2022, 05:43 PM IST
Kumar Sangakkara: এই ভারতীয়কে 'বিশ্বের অন্যতম সেরা টি-২০ প্লেয়ার' বলছেন দ্বীপরাষ্ট্রের কিংবদন্তি
স্যামসনে মোহিত সঙ্গা

নিজস্ব প্রতিবেদন: দরজায় কড়া নাড়ছে আইপিএল (IPL 2022) । রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) ডিরেক্টর অফ ক্রিকেট ও হেড কোচ কুমার সঙ্গাকারা (Kumar Sangakkara) ক্রোড়পতি লিগ শুরু হওয়ার আগে জানিয়ে দিলেন যে, তাঁর দলের অধিনায়ক সঞ্জু স্যামসন (Sanju Samson) "বিশ্বের অন্যতম সেরা টি-২০ প্লেয়ার"! 

স্যামসনের ভূয়সী প্রশংসা করে সঙ্গাকারা বলেন, "সঙ্গাকারা অধিনায়ক বা রাজস্থান রয়্যালসের ভবিষ্যৎ সেটা মাথায় না রেখেই বলছি, ও  বিশ্বের অন্যতম সেরা টি-২০ প্লেয়ার। ও অসাধারণ প্লেয়ার, ধ্বংসাত্মক, ম্যাচ-উইনার। একজন ব্যাটারের মধ্যে যা যা রসদ থাকা দরকার, তার সবই ওর মধ্যে আছে। আমি গত মরশুমে দায়িত্ব নেওয়ার আগে থেকেই ও অধিনায়ক। আমি ওকে খুব ভাল ভাবে জেনেছি। আমি ওর গুণমুগ্ধ। ওর টিমের জন্য় একটা প্যাশন রয়েছে। এখান থেকে যেহেতু শুরু করেছিল, ও সেটার মূল্য দেয়। ও ক্যাপ্টেন হিসাবে এটা স্বীকার করে নেয় যে, ও সব জানে না। কিন্তু ও উন্নতি করতে চায়। প্রতিদিন স্যামসন একটু করে উন্নতি করছে।"

ব্যক্তি স্যামসনেও মোহিত দ্বীপরাষ্ট্রের কিংবদন্তি ক্রিকেটার। সঙ্গাকারা আরও বলেন, "মাটির সঙ্গে জুড়ে থাকা খুব সাদামাটাস্যামসন। অল্প কথার মানুষ। অধিনায়ক হওয়ার জন্য আদর্শ। ওর সঙ্গে কাজটা করাটা খুব সহজ ও মজার। ওর রসবোধও দুর্দান্ত। যদিও খুব কমই তার প্রয়োগ করে। দলের জন্য গর্বিত। ও জিততে চায়। আমি ওকে সেরা সমর্থন দিতে চাই, যাতে ওই সেই প্রত্যাশিত নেতা হতে পারে।" আগামী ২৯ মার্চ রাজস্থান আইপিএল অভিযান শুরু করবে সানরাইজার্স হায়দরাবাদের (SunRisers Hyderabad) বিরুদ্ধে। পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে খেলা। দেখা যাক সঙ্গার শিষ্যরা জিতে শুরু করতে পারে কিনা!

আরও পড়ুন: IPL 2022: MS Dhoni-র কথায় গায়ে কাঁটা দেয় কোহলির দল ছেড়ে আসা Shivam Dube-র!

আরও পড়ুন: IPL 2022: নিন্দুকদের জবাব দিয়ে, আস্থার মূল্য দিতে চান KKR-এর Andre Russell

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.