লোধার বলে ক্লিন বোল্ড হয়ে এখন দিশেহারা ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড!

লোধার বলে ক্লিন বোল্ড হয়ে এখন দিশেহারা ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। সারাক্ষণ এখন বিসিসিআইকে আদালতের ভূত তাড়া করে বেড়াচ্ছে। বোর্ড কর্তারা এতটাই আতঙ্কিত যে চেন্নাই সুপার কিংস আর রাজস্থান রয়্যালসকে নিয়ে আদালতের পথে যেতেই নারাজ তারা। আদালতের বাইরে বিতর্কটি মেটাতে মরিয়া বিসিসিআই। স্পট ফিক্সিংয়ের জেরে আইপিএল থেকে দুবছর নির্বাসিত হয়েছে চেন্নাই ও রাজস্থান দল। তবে বিতর্কের সূত্রপাত পার্টিসিপেশন ফি নিয়ে। বিসিসিআই দুই ফ্র্যাঞ্চাইজিকে জানিয়ে দিয়েছিল তাদের নাম আইপিএলে টিকিয়ে রাখতে গেলে দুবছরের পার্টিসিপেশন ফি দিতে হবে।

Updated By: Jul 24, 2016, 07:39 PM IST
লোধার বলে ক্লিন বোল্ড হয়ে এখন দিশেহারা ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড!

ওয়েব ডেস্ক: লোধার বলে ক্লিন বোল্ড হয়ে এখন দিশেহারা ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। সারাক্ষণ এখন বিসিসিআইকে আদালতের ভূত তাড়া করে বেড়াচ্ছে। বোর্ড কর্তারা এতটাই আতঙ্কিত যে চেন্নাই সুপার কিংস আর রাজস্থান রয়্যালসকে নিয়ে আদালতের পথে যেতেই নারাজ তারা। আদালতের বাইরে বিতর্কটি মেটাতে মরিয়া বিসিসিআই। স্পট ফিক্সিংয়ের জেরে আইপিএল থেকে দুবছর নির্বাসিত হয়েছে চেন্নাই ও রাজস্থান দল। তবে বিতর্কের সূত্রপাত পার্টিসিপেশন ফি নিয়ে। বিসিসিআই দুই ফ্র্যাঞ্চাইজিকে জানিয়ে দিয়েছিল তাদের নাম আইপিএলে টিকিয়ে রাখতে গেলে দুবছরের পার্টিসিপেশন ফি দিতে হবে।

আরও পড়ুন ক্রিকেট নয়, এবার অ্যাথলেটিক্সে বিশ্বরেকর্ড করল ভারত!

ফলে চেন্নাইকে বছরে তিয়াত্তর কোটি ও রাজস্থানকে ছাপ্পান্ন কোটি টাকা দিতে হবে বোর্ডকে। এটা নিয়েই বিরক্ত হয়ে আদালতের দ্বারস্থ হয় দুই ফ্র্যাঞ্চাইজি। কিন্তু লোধার প্রস্তাব নিয়ে সুপ্রিম কোর্টের রায়ের পর পরিস্থিতি পাল্টেছে। বোর্ডের এক কর্তা জানিয়েছেন সিএসকে এবং আর আর কর্তাদের সঙ্গে কথা হয়েছে। আদালতের বাইরেই এই ঝামেলা মিটে যাবে বলে তার দাবি।

আরও পড়ুন  মালামাল উইকলির থেকেও বাস্তবের এই লটারির ঘটনা বেশি উত্তেজক
                   

.