Hardik Pandya: 'কাউকে কিছু প্রমাণ করার নেই'! মাঠে নামার আগে হার্দিকের হুঙ্কার

হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) সাফ জানালেন যে, আসন্ন আইপিএলে (IPL 2022) গুজরাত টাইটান্সের (Gujarat Titans) কোনও কিছু প্রমাণ করার নেই।

Updated By: Mar 19, 2022, 10:52 AM IST
Hardik Pandya: 'কাউকে কিছু প্রমাণ করার নেই'! মাঠে নামার আগে হার্দিকের হুঙ্কার
তৈরি আছেন হার্দিক পাণ্ডিয়া

নিজস্ব প্রতিবেদন: টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) আসন্ন আইপিএলে (IPL 2022) নেতৃত্ব দেবেন টুর্নামেন্টের অভিষেককারী দল গুজরাত টাইটান্সের (Gujarat Titans)। পাণ্ডিয়া জানিয়ে দিলেন যে, এই দলের কাউকে কিছু প্রমাণ করার নেই। ক্যাপ্টেন চাইছেন এমন একটা পরিবেশ তৈরি করতে যেখানে খেলোয়াড়দের উন্নতি হবে।

আইপিএলের টুইটার হ্য়ান্ডেলে পাণ্ডিয়ার একটি সাক্ষাৎকার প্রকাশিত হয়েছে। সেখানে পাণ্ডিয়া বলেন, "আমার পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছি এখন। আগের মতোই কঠোর পরিশ্রম করছি। এটা নিশ্চিত করতে চাই যাতে আমার প্রস্তুতি খুব ভাল হয়। দল নিয়ে আমি খুবই খুশি। সত্যি বলতে এটা নতুন দল। আমাদের কাউকে কিছু প্রমাণ করার নেই। আমরা ভাল ক্রিকেট খেলতে এসেছি। দলে পরিবেশ এমন থাকবে, যেখানে খেলোয়াড়দের উন্নতি হবে। সেভাবে কোনও প্রত্যাশা নেই। আমরা এমন একটা দল হতে চাই যারা নিশ্চিত ভাবে উন্নতি করতে থাকবে।" 

গতবছর টি-২০ বিশ্বকাপে রীতিমতো বিবর্ণ দেখিয়েছিল পাণ্ডিয়াকে। ফিটনেস ও ফর্ম, জোড়া সমস্যায় রীতিমতো নাজেহাল হন টিম ইন্ডিয়ার স্টার। কুড়ি ওভারের বিশ্বযুদ্ধের পর থেকে আর দেশের জার্সিতে তাঁকে দেখা যায়নি এখনও। আইপিএলের হাত ধরেই কামব্যাক করতে চলেছেন তিনি। ক্রোড়পতি লিগ শুরু হওয়ার আগেই পান্ডিয়ার (Hardik Pandya) জন্য ভাল খবর। অবশেষে ফিটনেস টেস্টে তিনি উতরে গেলেন সম্মানের সঙ্গে। শুধু ফিটনেস টেস্ট দেওয়াই নয়, বোলার হার্দিকেও সন্তুষ্ট বিসিসিআই (BCCI)। জানা গিয়েছে যে পুরনো ছন্দেই নাকি বোলিং করেছেন এই অলরাউন্ডার। ফলে গুজরাত টাইটান্সেরঅধিনায়ক হিসেবে তাঁর নতুন ইনিংস শুরু করতে আর কোনও বাধা রইল না। শোনা গিয়েছে এনসিএ-র ডিরেক্টর ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman), এনসিএ-র ফিজিও, টিম ইন্ডিয়ার (Team India) ফিজিও নীতিন প্যাটেল ফিটনেস টেস্ট নিয়েছেন হার্দিকের।

আরও পড়ুন: Jhulan Goswami: মিতালি জড়িয়ে ধরলেন ঝুলনকে, বাংলার মেয়ের ফের বিশ্বরেকর্ড!

আরও পড়ুন:Russia vs Ukraine War: যুদ্ধবিদ্ধস্ত ইউক্রেনের শিশুদের পাশে দাঁড়ালেন মানবিক Roger Federer

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.