Roy Krishna: নর্থ-ইস্ট ইউনাইটেডে যেতে পারেন এই তারকা স্ট্রাইকার? আলোচনা তুঙ্গে

২০১৯-২০ সালে আইএসএলে যাত্রা শুরু করেন রয় কৃষ্ণা। নিজের প্রথম মরসুমেই সর্বোচ্চ গোলদাতা হয়ে ১৫টি গোল করে এটিকে-কে তৃতীয় আইএসএল জেতান তিনি। 

Reported By: সব্যসাচী বাগচী | Updated By: Jun 28, 2022, 09:57 PM IST
Roy Krishna: নর্থ-ইস্ট ইউনাইটেডে যেতে পারেন এই তারকা স্ট্রাইকার? আলোচনা তুঙ্গে
কোথায় যাচ্ছেন রয় কৃষ্ণা? ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) তাঁর কাছে অতীত হয়ে গিয়েছে। স্বভাবতই রয় কৃষ্ণার (Roy Krishna) ভবিষ্যৎ নিয়ে চলছে তুমুল জল্পনা। শোনা যাচ্ছে পাহাড়ের দল নর্থ-ইস্ট ইউনাইটেডে (North East United) যেতে পারেন ফিজি জাতীয় দলের (Fiji) এই তারকা স্ট্রাইকার। গত আইএসএল (ISL) মরসুমে নিজের সেরা ছন্দে ছিলেন। তাই সবুজ-মেরুনের হেড কোচ জুয়ান ফেরান্দো তাঁকে রিলিজ করে দিয়েছিলেন। 

জানা গিয়েছিল, তাঁকে নিতে আগ্রহী ইস্টবেঙ্গল, কেরালা ব্লাস্টার্সের মতো টিমগুলো। তবে এখনও আইএসএলের কোনও ক্লাবের দিক থেকে রয় কৃষ্ণ সংক্রান্ত কোনও আপডেট নেই। তবে সম্প্রতি জানা গিয়েছে, নর্থ-ইস্ট ইউনাইটেড তাঁকে নিতে আগ্রহ দেখিয়েছে। ফিজির তারকাকে নাকি বড় অঙ্কের প্রস্তাবও দেওয়া হয়েছে। তবে চূড়ান্ত কিছু জানা যায়নি।   

২০১৯-২০ সালে আইএসএলে যাত্রা শুরু করেন রয় কৃষ্ণা। নিজের প্রথম মরসুমেই সর্বোচ্চ গোলদাতা হয়ে ১৫টি গোল করে এটিকে-কে তৃতীয় আইএসএল জেতান তিনি। পরের মরসুমে এটিকে ও মোহনবাগান গাঁটছড়া বাঁধলে কৃষ্ণর সবুজ-মেরুন সফর শুরু হয়। তিনি ওই মরসুমেও আবার লিগের সর্বোচ্চ গোলদাতা (১৪) হন। তবে এ বার যুগ্ম ভাবে। কৃষ্ণর কাঁধে চেপে এটিকে মোহনবাগান ফাইনালে গেলেও খেতাব জেতা হয়নি। মুম্বি সিটি এফসি-র কাছে হেরে গিয়েছিল আন্তোনিও লোপেজ হাবাসের দল। গত মরসুমে একাধিক সমস্যার জন্য তাঁকে স্বাভাবিক ছন্দে দেখা যায়নি। চোট আঘাত ও করোনায় আক্রান্ত হওয়ার জন্য নিজের সেরা দিতে পারেননি তিনি।
 
যদিও ২০২১-২২ আইএসএল মরসুমে তাঁর সাতটি গোল ও চারটি অ্যাসিস্ট ছিল। কিন্তু নিজের সেরা ফর্মে না থাকায়, মরশুম মাঝেই তাঁর দল ছাড়ার জল্পনা শুরু হয়ে গিয়েছিল। অবশেষে ৪৫ ম্যাচে ২৪টি গোল ও ১৩টি অ্যাসিস্টের পর এটিকে মোহনবাগানকে বিদায় জানান রয় কৃষ্ণা। 

আরও পড়ুন: অনেক লড়াই, কটাক্ষের কোন বিশেষ স্বীকৃতি পেলেন রেফারি কণিকা বর্মণ? জেনে নিন

আরও পড়ুন: East Bengal: অবশেষে স্বস্তি, দীর্ঘমেয়াদী চুক্তির পথে লাল-হলুদ, ইমামি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.