ব্যারেটোর সঙ্গে দেখা সোনির,হাইতির তারকা স্ট্রাইকারই কি আগামীর সবুজ তোতা?

কলকাতায়  খেলতে আসার পর থেকেই ব্যারেটোর কথা শুনছেন মোহনবাগানের নতুন তারকা সোনি নর্দি। কয়েকদিন আগে একটি রেস্তোরায় তাঁকে জড়িয়ে ধরেন মোহনবাগানের এক বয়স্ক সমর্থক। জানান ব্যারেটো অবসর নেওয়ার পর তিনি মাঠে যাওয়া ছেড়ে দিয়েছিলেন। কিন্তু তাঁকে ফের মাঠে ফিরিয়েছে সোনির খেলা। এরপর  কৌতুহলবশতই ইউটিউবে  ব্যারেটোর পুরনো ক্লিপংস খেলা দেখেন সোনি। তবে খেলোয়াড় ব্যারেটোর থেকেও ব্রাজিলীয় তারকাকে ঘিরে মোহনবাগান জনতার আবেগ আরও বেশি করে মনে ধরেছে তাঁর। তাই হাইতির এই তারকা স্ট্রাইকার চান ভাল খেলে ব্যারেটোর মতই মোহনবাগান জনতার মনে জায়গা করে নিতে।

Updated By: Mar 11, 2015, 10:25 PM IST
ব্যারেটোর সঙ্গে দেখা সোনির,হাইতির তারকা স্ট্রাইকারই কি আগামীর সবুজ তোতা?

ওয়েব ডেস্ক:কলকাতায়  খেলতে আসার পর থেকেই ব্যারেটোর কথা শুনছেন মোহনবাগানের নতুন তারকা সোনি নর্দি। কয়েকদিন আগে একটি রেস্তোরায় তাঁকে জড়িয়ে ধরেন মোহনবাগানের এক বয়স্ক সমর্থক। জানান ব্যারেটো অবসর নেওয়ার পর তিনি মাঠে যাওয়া ছেড়ে দিয়েছিলেন। কিন্তু তাঁকে ফের মাঠে ফিরিয়েছে সোনির খেলা। এরপর  কৌতুহলবশতই ইউটিউবে  ব্যারেটোর পুরনো ক্লিপংস খেলা দেখেন সোনি। তবে খেলোয়াড় ব্যারেটোর থেকেও ব্রাজিলীয় তারকাকে ঘিরে মোহনবাগান জনতার আবেগ আরও বেশি করে মনে ধরেছে তাঁর। তাই হাইতির এই তারকা স্ট্রাইকার চান ভাল খেলে ব্যারেটোর মতই মোহনবাগান জনতার মনে জায়গা করে নিতে।

তবে আপাতত সোনির চোখ ডার্বির দিকে। মোহনবাগান অনুশীলন এখন বন্ধ। সোনি নিজে ছুটি না কাটিয়ে একা একাই অনুশীলন সারছেন। নিয়মিত জিম আর সুইমিংও করছেন। সোনি ভালমতই জানেন নতুন ব্যারেটো হতে গেলে বড়ম্যাচে ভাল খেলাটা খুবই দরকার।

 

.