Ishan Kishan: 'কে নোরা ফতেহি?' ঈশান কিশানকে দেখার পর প্রশ্ন সোশ্যাল মিডিয়ায়!

নোরার 'টোয়েরকিং' (কোমরের সঙ্গে পশ্চাৎপ্রদেশ দুলিয়ে লাস্যময়ী নাচের স্টেপ) মানেই 'হায় গরমি'। এহেন নোরার সঙ্গে এবার তুলনা টানা হচ্ছে ঈশান কিশানের! (Ishan Kishan)। 

Updated By: Aug 23, 2022, 01:40 PM IST
Ishan Kishan: 'কে নোরা ফতেহি?' ঈশান কিশানকে দেখার পর প্রশ্ন সোশ্যাল মিডিয়ায়!
ঈশানের সাম্প্রতিক টোয়েরকিং এখন ট্রেন্ডিংয়ে!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: যদি প্রশ্ন করা হয় কে নোরা ফতেহি (Nora Fatehi)? তাহলে অনেকগুলো উত্তর পাওয়া যাবে। তবে ফোকাসে থাকবে হাতে গোনা কয়েক'টি বিষয়। কানাডার বছর তিরিশের অভিনেত্রী, যিনি বলিউডে ঝড় তুলেছেন তাঁর গ্ল্যামারের ছটয়া ও নাচের ঠুমকায়। জনপ্রিয় মডেল-ডান্সার নোরা আজ ভারতীয় ফিল্ড ইন্ডাস্ট্রিতে নিজের আলাদাই নাম করে নিয়েছেন। কখনও রিয়ালিটি শো-এর বিচারকের আসন থেকে স্টেজে নেচে মাতিয়ে দিচ্ছেন, তো কখনও মিউজিক ভিডিয়োতে আগুন জ্বালছেন তিনি। আর নোরার 'টোয়েরকিং' (কোমরের সঙ্গে পশ্চাৎপ্রদেশ দুলিয়ে লাস্যময়ী নাচের চর্চিত স্টেপ) মানেই 'হায় গরমি'। এহেন নোরার সঙ্গে এবার তুলনা টানা হচ্ছে ঈশান কিশানের! (Ishan Kishan)।

আরও পড়ুন: India vs Zimbabwe: হারারেতে ধাওয়ানদের উদ্দাম নাচ! ভাইরাল 'কালা চশমা' পারফরম্যান্স

এখন প্রশ্ন ভারতীয় দলের উদীয়মান তারকার সঙ্গে কেনই বা তুলনা টানা হচ্ছে নোরার? কারণ ঈশানের সাম্প্রতিক টোয়েরকিং দেখে সোশ্যাল মিডিয়া থ! নেটিজেনরা বলছেন, 'কে নোরা ফতেহি?' জিম্বাবোয়েকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ৩-০ হোয়াইটওয়াশ করার পর টিম ইন্ডিয়া দেদার সেলিব্রেট করল সাজঘরে। শুভমান গিল ও ঈশান আলাদা করে নজর কাড়লেন তাঁদের ডান্স স্টেপে। জনপ্রিয় পঞ্জাবি ডান্স আইটেম 'কালা চশমায়' (Kala Chashma) উদ্দাম নাচল টিম। শিখর ধাওয়ান তাঁর ইনস্টাগ্রামে এই ভিডিয়ো পোস্ট করার পর, তা মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। হোয়াটসঅ্য়াপ স্টেটাস থেকে ইনস্টাগ্রাম রিলস হয়ে ইউটিউব শর্টসে ঘুরছে এই ভিডিয়ো। এখানেই ঈশান যেরকম 'টোয়েরকিং' করেছেন, তা দেখে নোরার ফ্যানরাও চমকে গিয়েছেন। নোরাকে ভুলে অনুরাগীরা মজেছেন ঈশানে! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.