India vs Zimbabwe: হারারেতে ধাওয়ানদের উদ্দাম নাচ! ভাইরাল 'কালা চশমা' পারফরম্যান্স

আইসিসি ওয়ানডে ব়্যাঙ্কিংয়ের তিনে ভারত। সেখানে ১৩ নম্বরে জিম্বাবোয়ে। ডেভিড বনাম গোলিয়াথের লড়াই হল মাঠে। কেএল রাহুলের টিম প্রত্যাশিত ভাবেই সিরিজ জিতে নিল রেগিস চাকাভাদের বিরুদ্ধে। গত সোমবার হারারে স্পোর্টস ক্লাবে টিম ইন্ডিয়া প্রথমে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ২৮৯ রান তুলেছিল। জবাবে জিম্বাবোয়ে আপ্রাণ লড়েও অলআউট হয়ে যায় ২৭৬ রানে। 

Updated By: Aug 23, 2022, 01:04 PM IST
India vs Zimbabwe: হারারেতে ধাওয়ানদের উদ্দাম নাচ! ভাইরাল 'কালা চশমা' পারফরম্যান্স
ধাওয়ানদের কী নাচ!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো:  টিম ইন্ডিয়া সিরিজ জিতেছে এবং শিখর ধাওয়ান (Shikhar Dhawan) রয়েছেন ড্রেসিংরুমে। এই দু'টি ফ্যাক্টর এক সঙ্গে কাজ করলে পরিণতি যা হওয়ার তাই হল। জিম্বাবোয়েকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ৩-০ চুনকাম করার পর ধাওয়ান অ্যান্ড কোং দেদার সেলিব্রেট করল সাজঘরে। শুভমান গিল ও ঈশান কিশান আলাদা করে নজর কাড়লেন তাঁদের ডান্স স্টেপে। জনপ্রিয় পঞ্জাবি ডান্স আইটেম 'কালা চশমায়' (Kala Chashma) উদ্দাম নাচল টিম। বলাই বাহুল্য মুহূর্তে ভিডিয়ো ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। হোয়াটসঅ্য়াপ স্টেটাস থেকে ইনস্টাগ্রাম রিলস হয়ে ইউটিউব শর্টসে ঘুরছে এই ভিডিয়ো। 

আইসিসি ওয়ানডে ব়্যাঙ্কিংয়ের তিনে ভারত। সেখানে ১৩ নম্বরে জিম্বাবোয়ে। ডেভিড বনাম গোলিয়াথের লড়াই হল মাঠে। কেএল রাহুলের টিম প্রত্যাশিত ভাবেই সিরিজ জিতে নিল রেগিস চাকাভাদের বিরুদ্ধে। গত সোমবার হারারে স্পোর্টস ক্লাবে টিম ইন্ডিয়া প্রথমে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ২৮৯ রান তুলেছিল। জবাবে জিম্বাবোয়ে আপ্রাণ লড়েও অলআউট হয়ে যায় ২৭৬ রানে। ১৩ রানে ম্যাচ জেতে ভারত। এই ম্যাচে প্রাপ্তি বলতে শুভমান গিলের প্রথম আন্তর্জাতিক ওয়ানডে সেঞ্চুরি। অসাধারণ ব্যাটিং করলেন পঞ্জাবের প্রতিভাবান ক্রিকেটার! ৯৭ বলে ১৩০ রানের ইনিংস খেলেছেন তিনি। ১৫টি চার ও ১টি ছয়ের সৌজন্যে গিল ১৩৪.০২-এর স্ট্রাইক রেটে ব্যাট করেছেন। গিলের পাশাপাশি ঈশানও নিজের যোগ্যতার সুবিচার করেছেন। ৬১ বলে ৫০ রানের দারুণ ইনিংস খেলেন তিনি। কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে রানআউট হয়ে যান। তিনে নামা গিল ও চারে ব্যাট করতে আসা ঈশান ১২৭ বলে ১৪০ রান যোগ করেছিলেন স্কোরবোর্ডে। 

আরও পড়ুন: India vs Zimbabwe: হারারেতে মধুরেণ সমাপয়েৎ! জিম্বাবোয়েকে প্রত্যাশিত হোয়াইটওয়াশ ভারতের

ভারতের এই রান তাড়া করতে নেমে জিম্বাবোয়ে ১২০ রানে চার উইকেট হারিয়ে ফেলে ঠিকই। তবে পাঁচে ব্যাট করতে নামা সিকন্দর রাজা ভারতের মাথাব্যথার যথেষ্ট কারণ হয়ে দাঁড়িয়ে ছিলেন। ৪৯ ওভার পর্যন্ত তিনি একাই লড়াই জারি রেখেছিলেন। ৯৫ বলে লড়াকু ১১৫ রানের ইনিংস খেলে দলকে জেতার আপ্রাণ চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু শার্দূল ঠাকুরের বলে গিলের হাতে ধরা পড়ে যান তিনি। সিকন্দর ফিরতেই জিম্বাবোয়ের জেতার আশাও নিভে যায়। শেষ এক ওভারে ১৫ রান করার চাপ আর নিতে পারেনি জিম্বাবোয়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.