রোহিতের চোট নিয়ে স্বচ্ছতার অভাব রয়েছে! দাবি কোহলির

বর্তমানে বেঙ্গালুরু ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবে রয়েছেন হিটম্যান।

Updated By: Nov 26, 2020, 11:43 PM IST
রোহিতের চোট নিয়ে স্বচ্ছতার অভাব রয়েছে! দাবি কোহলির
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  রোহিত শর্মার চোট নিয়ে নাকি কিছুই জানতেন না! অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ শুরুর আগে বিস্ফোরক বার্তা দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে এবং টি-টোয়েন্টি সিরিজের দলে নেই রোহিত শর্মা। বর্তমানে বেঙ্গালুরু ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবে রয়েছেন হিটম্যান। টেস্ট সিরিজেও তাঁকে পাওয়া যাবে কবে থেকে তা নিয়ে সংশয় রয়েছে।

এদিকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচের আগে ক্যাপ্টেন কোহলির দাবি রোহিতের সেরে ওঠার ব্যাপারে দলের কেউই খুব বেশি কিছু জানে না। রোহিত শর্মার চোট নিয়ে তৈরি হওয়া ঘটনায় স্বচ্ছতার অভাব রয়েছে বলে মনে করছেন খোদ ভারত অধিনায়ক। কারণ রোহিতের চোট নিয়ে একাধিকবার বিভ্রান্তিও তৈরি হয়েছে অস্ট্রেলিয়া সফরের আগে। সেটাও স্বীকার করে নিয়েছেন বিরাট কোহলি।

কোহলি জানান, "আমরা সরকারিভাবে একটা মেইল পেয়েছি তাতে বলা হয়েছে ১১ ডিসেম্বর রোহিত শর্মার চোটের কী পরিস্থিতি তা পর্যালোচনা করা হবে। নির্বাচনী বৈঠকের আগে পাওয়া মেইলের পর এই মেইলটা এসেছে। এর মাঝে কোনও কিছু জানানো হয়নি। পুরো ব্যাপারটাতে স্বচ্ছতার অভাব রয়েছে। আমরাও অপেক্ষা করে রয়েছি বেশ কিছুদিন ধরে। যা একেবারেই সিরিজ শুরুর আগে উপযুক্ত নয়। ব্যাপারটা খুবই অদ্ভুত।"

 

আরও পড়ুন - এমএস ধোনির উত্তরসূরি কি তবে কেএল রাহুল?

.