বিশ্বকাপে না খেলেই দল থেকে বাদ পড়লেন এই ফুটবলার

ব্রাজিলের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে পিঠে চোট পেয়েছিলেন

Updated By: Jun 19, 2018, 11:36 AM IST
বিশ্বকাপে না খেলেই দল থেকে বাদ পড়লেন এই ফুটবলার

নিজস্ব প্রতিবেদন :   বিশ্বকাপের ম্যাচে কোচ মাঠে নামতে বলার পরেও তিনি নামেন নি। তাই রাশিয়া বিশ্বকাপে না খেলেই দল থেকে বাদ পড়তে হল  ক্রোয়েশিয়ার নিকোলা কালিনিচকে।

আরও পড়ুন- লুকাকুর জোড়া গোলে পানামাকে সহজেই হারাল বেলজিয়াম

শনিবার নাইজেরিয়ার বিরুদ্ধে ম্যাচে ৮৫ মিনিটে কোচ জ্লাটকো দালিচ কালিনিচকে মাঠে নামার জন্য বলেন। কিন্তু এসি মিলানের এই ফুটবলার মাঠে নামতে চাননি। সেই সময় তিনি কোচকে জানান, "তাঁর পিঠে সমস্যা আছে, তাই তিনি নামবেন না।" তাই মাঠে না নেমে রিজার্ভ বেঞ্চেই বসে থাকেন কালিনিচ। তখন মার্কো পিয়াতজাকে মাঠে নামান কোচ দালিচ।

আরও পড়ুন-  বিশ্বকাপের মাঝে বড়সড় দুর্ঘটনা থেকে বাঁচল সৌদি আরব দল!

নাইজেরিয়ার বিরুদ্ধে ম্যাচটি ২-০ গোলে জেতে ক্রোয়েশিয়া। ম্যাচ শেষে ক্রোয়েশিয়ান মিডিয়াকে কোচ দালিচ বলেন, "আমরা ম্যাচটি শেষ করেছি কোনও চোট ছাড়াই, কিন্তু কিছু সমস্যা নিয়ে।" ক্রোট মিডিয়ার ধারণা, কালিনিচের মাঠে না নামাটাই হল সেই সমস্যা।

আরও পড়ুন-  হ্যারি কেনে'র আলোয় জ্বলে উঠল ব্রিটিশরা

বিশ্বকাপের আগে ব্রাজিলের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে পিঠে চোট পেয়েছিলেন কালিনিচ। এরপর সোমবার কালিনিচকে ক্রোয়েশিয়া দল থেকেই বাদ দেওয়া হয়েছে। ৩০ বছর বয়সী কালিনিচের বদলে অন্য কোনও ফুটবলার এখন আর নেওয়া যাবে না। যার অর্থ বিশ্বকাপের বাকি ম্যাচে ২২ জনের দল ক্রোয়েশিয়ার। কালিনিচকে দল থেকে বাদ দেওয়ার কারণ হিসেবে বলা হয়েছে পিঠের চোট।

.