কেকেআর সংসারে নতুন অতিথি

অবশেষে কলকাতা নাইট রাইডার্সে জন হেস্টিংসের পরিবর্ত ক্রিকেটার এল। আইপিএল নাইনে প্রথম দুটি ম্যাচে দুরন্ত বোলিং করার পর চোট পেয়ে প্রতিযোগিতা থেকে ছিটকে যান অস্ট্রেলিয়ার পেসার অলরাউন্ডার জন হেস্টিংস। হেস্টিংসের পরিবর্তে নাইট রাইডার্সে এলেন আর এক অসি পেসার। যিনি চলতি বছরেই দীর্ঘ পাঁচ বছর পর জাতীয় দলে ফিরেছেন। শন টেট। ৩৩ বছরের এই অসি পেসার ভারতের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে খেলেছিলেন। যদিও সেই সিরিজটা মোটেও সুখের ছিল না টেটের কাছে।

Updated By: May 12, 2016, 09:47 AM IST
কেকেআর সংসারে নতুন অতিথি

ওয়েব ডেস্ক: অবশেষে কলকাতা নাইট রাইডার্সে জন হেস্টিংসের পরিবর্ত ক্রিকেটার এল। আইপিএল নাইনে প্রথম দুটি ম্যাচে দুরন্ত বোলিং করার পর চোট পেয়ে প্রতিযোগিতা থেকে ছিটকে যান অস্ট্রেলিয়ার পেসার অলরাউন্ডার জন হেস্টিংস। হেস্টিংসের পরিবর্তে নাইট রাইডার্সে এলেন আর এক অসি পেসার। যিনি চলতি বছরেই দীর্ঘ পাঁচ বছর পর জাতীয় দলে ফিরেছেন। শন টেট। ৩৩ বছরের এই অসি পেসার ভারতের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে খেলেছিলেন। যদিও সেই সিরিজটা মোটেও সুখের ছিল না টেটের কাছে।

কেকেআর সিইও ভেঙ্কি মাইসোর টুইটারে টেটের ছবি পোস্ট করে লেখেন, 'দলে তোমায় স্বাগত'। রাজস্থান রয়্যালসের হয়ে এর আগে আইপিএল খেলেছেন টেট। কিন্তু এখন প্রশ্ন প্রথম একাদশ ঠাঁই পাবেন কি! রাসেল, নারিন, সাকিব,মর্কেল/হগ। এর বাইরে কেকেআর শিবির ভেবে দেখবে কী! উত্তর একটাই, অপশনটা থাকল।

.