মজা করেছিলাম, অনুষ্কাকে ছোট করতে চাইনি- ইউ টার্ন ফারুক ইঞ্জিনিয়ারের!

বেচারি অনুষ্কাকে এর মধ্যে টেনে আনা হল। ও দারুণ মেয়ে।

Updated By: Nov 1, 2019, 12:40 PM IST
মজা করেছিলাম, অনুষ্কাকে ছোট করতে চাইনি- ইউ টার্ন ফারুক ইঞ্জিনিয়ারের!

নিজস্ব প্রতিবেদন: চা নিয়ে চাপানউতোর-কাণ্ডে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ফারুক ইঞ্জিনিয়ার। বিশ্বকাপ চলাকালীন অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মার চায়ের কাপও বয়ে দিয়েছিলেন নির্বাচকরা। ফারুখ ইঞ্জিনিয়ারের বিস্ফোরক এই মন্তব্যের পর কার্যত আলোড়ন পড়ে যায় ক্রিকেটমহলে। যার পাল্টা দিয়েছেন অনুষ্কা শর্মাও। এবার অনুষ্কার জবাবের প্রেক্ষিতে ফারুক ইঞ্জিনিয়ার জানান, ঠাট্টা করেছিলাম, অনুষ্কাকে ছোট করতে চাইনি! অহেতুক বিষয়টি নিয়ে জলঘোলা করা হচ্ছে। তিলকে তাল করা হচ্ছে...

জাতীয় নির্বাচকরা কি অনুষ্কা শর্মার জন্য চা নিয়ে যান? এমন মন্তব্যের পাশাপাশি জাতীয় নির্বাচক কমিটিকে একহাত নিয়ে 'মিকি মাউস কমিটি' বলেও কটাক্ষ করেন প্রাক্তন ক্রিকেটার ফারুক ইঞ্জিনিয়ার। কিংবদন্তি উইকেটকিপারের মন্তব্যের পাল্টা জবাব দিয়ে বিরাট পত্নী টুইটারে লেখেন, ... তিনি বিশ্বকাপের একটা ম্যাচই দেখতে গিয়েছিলেন। নির্বাচকদের বক্সে বসেনও নি। বসেছিলেন ফ্যামিলি বক্সে। ফর দ্য রেকর্ড, আই ড্রিঙ্ক কফি।

আরও পড়ুন - দিল্লির দূষণ কোনও সমস্যায় ফেলবে না বলেই মনে করেন ভারত অধিনায়ক রোহিত শর্মা

এরপরই একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাত্‍‌কারে ফারুক বলেন, "আমি তো মজা করে বলেছিলাম। আর সেটাই কী হয়ে গেল। বেচারি অনুষ্কাকে এর মধ্যে টেনে আনা হল। ও দারুণ মেয়ে। বিরাট কোহলি একজন অসাধারণ অধিনায়ক এবং কোচ রবি শাস্ত্রী খুবই ভালো। অহেতুক গোটা বিষয়টা নিয়ে জলঘোলা হয়েছে।"

.