Neeraj Chopra: এক সঙ্গে তিনটি ছবির প্রস্তাব নীরজকে! 'সোনার ছেলে' কী বললেন?

অলিম্পিক্সে সোনা জেতার আগে নীরজ পাঁচটি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত ছিলেন। সোনা জেতার পর হরিয়ানার কৃষক পরিবারের সন্তান ১০টি ব্র্যান্ডের সঙ্গে বাণিজ্যিক চুক্তি সেরে ফেলেছেন। 

Updated By: Jul 26, 2022, 10:59 AM IST
Neeraj Chopra: এক সঙ্গে তিনটি ছবির প্রস্তাব নীরজকে! 'সোনার ছেলে' কী বললেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত এক বছরে নীরজ চোপড়ার (Neeraj Chopra) জীবন যে আমূল বদলে গিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। অভিনব বিন্দ্রার পর নীরজই দ্বিতীয় ভারতীয়  যিনি ব্যক্তিগত দক্ষতায়  অলিম্পিক্সে সোনা জিতেছেন। বিন্দ্রা ২০০৮ সালে বেজিং অলিম্পিক্সে শ্যুটিংয়ে সোনা পেয়েছিলেন। ঠিক ১৩ বছর নীরজ টোকিও অলিম্পিক্সে জ্যাভলিন ছুড়ে সোনা জেতেন দেশের জন্য। নীরজের দৌড় অব্যাহত। সদ্যই তিনি বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে (World Athletics Championships) রুপো জিতেছেন।

অলিম্পিক্সে সোনা জেতার আগে নীরজ পাঁচটি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত ছিলেন। সোনা জেতার পর হরিয়ানার কৃষক পরিবারের সন্তান ১০টি ব্র্যান্ডের সঙ্গে বাণিজ্যিক চুক্তি সেরে ফেলেছেন। নীরজের এনডোর্সমেন্ট রেট ১০ গুণ বেড়ে গিয়েছে। নীরজ একটি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হলে এখন কম-বেশি বার্ষিক চার কোটি টাকা নেন। যদিও নীরজের টিম জানিয়েছে যে, দেশের মহাতারকা অ্যাথলিটের কাছে ব্র্যান্ড এনডোর্স করার সুযোগ আসতেই থাকে। তবে নীরজ বেছে বেছেই কাজ করেন। অ্যালকোহল যুক্ত পণ্যের প্রচার বা অন্তর্বাসের বিজ্ঞাপন তিনি করবেন না। নীরজের টিম নীরজের ব্যক্তিত্বের সঙ্গে যায় এমন ব্র্যান্ডেরই খোঁজ করে। 

এখন জানা যাচ্ছে যে, নীরজের মার্কেটিং এজেন্টদের কাছে তিনটি ছবির প্রস্তাব এসেছে ভিন্ন প্রোডাকশন হাউজ থেকে। তাহলে 'ন্যাশনাল ক্রাশ'কে কি শীঘ্রই বলিউডে দেখা যাবে? বছর চব্বিশের নীরজ জানিয়েছেন যে, তিনি নিজের বয়সের কথা মাথায় রেখেই বড় পর্দায় পা রাখতে চাইছেন না। কারণ এখনই অন্য কোনও কেরিয়ারের কথা ভাবা তাঁর জন্য দ্রুততার সঙ্গে নেওয়া সিদ্ধান্তে পরিণত হবে। ফলে নীরজ তিনটি ছবির প্রস্তাবই ফিরিয়ে দিয়েছেন। বর্শা ছুড়ে সাফল্যের আকাশে ডানা মেলে ওড়ার পথই বেছে নিয়েছেন তিনি।

তবে জানা যাচ্ছে মার্কিনি ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা 'আন্ডার আর্মার'-এর সঙ্গে গত সপ্তাহে জুটি বেঁধেছেন নীরজ। অ্যাপারেল লাইনের স্পেশ্যাল এডিশনের জন্যই নীরজকেই বেছে নিয়েছে ওই সংস্থা। একাধিক ক্রিকেটারকে ছেড়ে অ্যাথলিট নীরজই 'আন্ডার আর্মার'-এর প্রথম পছন্দ। বিশ্ববন্দিত এই স্পোর্টস ওয়্যার কোম্পানি বাজারে এবার এমন জিনিস আনতে চলেছে, যেখানে নীরজের নাম কিংবা লোগো থাকবে। এক কথায় সিগনেচার কালেকশন। এর আগে দেশের কোনও অ্যাথলিটের সঙ্গে এমনটা হয়নি। উদাহরণ হিসাবে বলা যায় যে, 'নাইক'-এর 'এয়ার জর্ডন' জুতো। কিংবদন্তি বাস্কেটবল প্লেয়ার মাইকেল জর্ডনের সঙ্গে নাইক-এর  বিশেষ চুক্তির ফসল এই ব্র্যান্ড।

আরও পড়ুন: Laxmi Ratan Shukla: বাংলার নতুন কোচ লক্ষ্মী, ব্যাটিং পরামর্শদাতা ডব্লু ভি রমন

আরও পড়ুনDHFC | CFL : জয় দিয়েই কলকাতায় দ্বিতীয় ইনিংস শুরু কিবু ভিকুনার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.