কোটলায় দূষণ কাণ্ডে ভারতীয় ক্রিকেট বোর্ড ও দিল্লি ডিসট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের সমালোচনা গ্রিন ট্রাইবুনাল

দূষণ কাণ্ডে ভারতীয় ক্রিকেট বোর্ড ও দিল্লি ডিসট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের কড়া সমালোচনা করল ন্যাশানাল গ্রিন ট্রাইবুনাল। ধোঁয়াশা ও দূষণের আশঙ্কা থাকা সত্ত্বেও কি করে কোটলায় টেস্ট ম্যাচ দেওয়া হল সেই প্রশ্ন তুলেছে গ্রীন বেঞ্চ। গ্রীন ট্রাইবুনালের এক সদস্য সোমবার বলেন, সব কিছু জানা সত্ত্বেও এই টেস্ট ম্যাচ দিল্লিতে দেওয়া উচিত ছিল না। দূষণের কারণে রবিবার প্রায় আধঘন্টা বন্ধ ছিল ফিরোজ শা কোটলার ভারত-শ্রীলঙ্কা তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনের খেলা। একটা সময় মাস্ক পড়ে ফিল্ডিং করে শ্রীলঙ্কা।

Updated By: Dec 4, 2017, 08:51 PM IST
কোটলায় দূষণ কাণ্ডে ভারতীয় ক্রিকেট বোর্ড ও দিল্লি ডিসট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের সমালোচনা গ্রিন ট্রাইবুনাল

নিজস্ব প্রতিবেদন : দূষণ কাণ্ডে ভারতীয় ক্রিকেট বোর্ড ও দিল্লি ডিসট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের কড়া সমালোচনা করল ন্যাশানাল গ্রিন ট্রাইবুনাল। ধোঁয়াশা ও দূষণের আশঙ্কা থাকা সত্ত্বেও কি করে কোটলায় টেস্ট ম্যাচ দেওয়া হল সেই প্রশ্ন তুলেছে গ্রীন বেঞ্চ। গ্রীন ট্রাইবুনালের এক সদস্য সোমবার বলেন, সব কিছু জানা সত্ত্বেও এই টেস্ট ম্যাচ দিল্লিতে দেওয়া উচিত ছিল না। দূষণের কারণে রবিবার প্রায় আধঘন্টা বন্ধ ছিল ফিরোজ শা কোটলার ভারত-শ্রীলঙ্কা তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনের খেলা। একটা সময় মাস্ক পড়ে ফিল্ডিং করে শ্রীলঙ্কা।

আরও পড়ুন- মুখ ঢাকল লজ্জায়! কোটলায় মাস্ক পরে শ্রীলঙ্কার ক্রিকেটাররা, দেখল গোটা বিশ্ব

ফিরোজ শাহ কোটলায় রবিবার সকাল থেকেই মাস্ক পরে নেমেছিলেন শ্রীলঙ্কার ক্রিকেটাররা। অসুস্থ হয়ে মাঠ ছাড়তে বাধ্য হন লঙ্কার দুই বোলার লাহিরু গামেজ ও সুরঙ্গা লাকমল। খেলা চলাকালীন ভীষণভাবে কমে গিয়েছিল দৃশ্যমানতা। বারবার আম্পায়ারের কাছে খেলা বন্ধের দাবি জানাচ্ছিলেন শ্রীলঙ্কার অধিনায়ক দীনেশ চান্দিমল। দুদফায় বন্ধও হয়েছে খেলা। প্রথমবার ১৫ মিনিটের জন্য পরে আরও ৫ মিনিট খেলা বন্ধ থাকে।

.