অসুস্থ Milkha র স্বাস্থ্যের খবর নিতে তাঁকে ফোন করলেন Modi

'ফ্লাইং শিখ'-এর জন্য দুশ্চিন্তা করছেন স্বয়ং দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী 

Updated By: Jun 4, 2021, 02:37 PM IST
অসুস্থ Milkha র স্বাস্থ্যের খবর নিতে তাঁকে ফোন করলেন Modi

নিজস্ব প্রতিনিধি: করোনাক্রান্ত (Covid-19) হয়ে গত মাসে মোহালির এক বেসরকারি হাসপাতাল ভর্তি হয়েছিলেন মিলখা সিং (Milkha Singh)। সুস্থ হয়ে বাড়িও ফিরে গিয়েছেলিন দেশের কিংবদন্তি অ্যাথলিট। কিন্তু হাসপাতাল থেকে ছাড়া পাওযার চারদিনের মধ্যে ফের একবার হাসপাতালে ভর্তি হতে হয়েছে ৯১ বছরের প্রাক্তন দৌড়বিদকে। শরীরে অক্সিজেনের মাত্রা ওঠা-নামা করায় প্রাক্তন অলিম্পিয়ানকে গত বৃহস্পতিবার ফের ভর্তি করা হয়েছে হাসপাতালে। চণ্ডীগড়ের পিজিআইএমইআর (PGIMER)-এর আইসিইউ-তে আছেন মিলখা। 

'ফ্লাইং শিখ'-এর জন্য দুশ্চিন্তা করছেন স্বয়ং দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। শুক্রবার মিলখাকে ফোন করে তাঁর স্বাস্থ্যের খবরাখবর নিলেন মোদী। মিলখার ছেলে ও দেশের দু'বারের এশিয়া সেরা গল্ফার জীব মিলখ সিং (Jeev Milkha Singh) মোদীর ফোনের জন্য তাঁকে টুইট করে ধন্যবাদ জানালেন। শুক্রবার জুনিয়র মিলখা লেখেন, "অনেক অনেক ধন্যবাদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। উনি শত ব্যস্ততার মধ্যেও বাবাকে ফোন করে স্বাস্থ্যের খবরাখবর নিয়েছেন। বাবাকে গতকাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে অবস্থা এখন স্থিতিশীল। আবারও সকলকে আমি ধন্যবাদ জানাতে চাই বাবাকে নিয়ে চিন্তা করার জন্য।"

আরও পড়ুন:Citizens' Response এর সঙ্গে এবার Manoj Tiwary, ২৪ ঘণ্টা অক্সিজেনের পরিষেবায় দুয়ারে মন্ত্রী

কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু (Kiren Rijiju) টুইট করে মোদীর এই আচরণের প্রশংসা করেছেন। তিনি এও জানালেন যে মিলখার সঙ্গে মোদীর ঠিক কী কথা হলো ফোনে! রিজিজু লেখেন, "মাননীয় প্রধানমন্ত্রীর এই দরদী আচরণ অসাধারণ। উনি গ্রেট মিলখা সিংজিকে ফোন করে তাঁর স্বাস্থ্যের খবর নিলেন। মোদী আশা করছেন যে, মিলখা সিংজি দ্রুত সুস্থ হয়ে উঠবেন এবং দেশের হয়ে যাঁরা অলিম্পিক্সে অংশ নিচ্ছেন তাঁদের তিনি কথা বলে অনুপ্রাণিত করতে পারবেন।" ট্র্যাক অ্যান্ড ফিল্ডের কিংবদন্তি মিলখা চারবারের এশিয়াড সোনা জয়ী দৌড়বিদ। ১৯৬০ সালে রোম অলিম্পিক্সে ৪০০ মিটার ফাইনালে তিনি চার নম্বরে শেষ করেছিলেন। অন্যদিকে মিলখার স্ত্রী  নির্মল কৌর করোনাক্রান্ত হয়ে মোহালির হাসপাতালেই ভর্তি আছেন, যেখানে আগে মিলখা ছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.