ফের বোর্ড সভাপতি হতে ঘুঁটি সাজাতে শুরু করেছেন শ্রীনিবাসন

বোর্ড-লোধা বিতর্ক নিয়ে সুপ্রিম কোর্টের রায়ে চরম বিভ্রান্তি ভারতীয় ক্রিকেট মহলে।ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি পদ থেকে অনুরাগ ঠাকুরকে সরিয়ে দিয়েছে সুপ্রিম কোর্ট। এবার বোর্ড সভাপতি কে হবেন? সুপ্রিম কোর্ট বলেছে সবচেয়ে সিনিয়র সহসভাপতিকে সভাপতি করতে। কিন্তু যা পরিস্থিতে তাতে দেখা যাচ্ছে কোনও সহসভাপতিই লোধার সুপারিশ অনুযায়ী বোর্ড সভাপতির কুর্সিতে বসার যোগ্য নন। পরিস্থিতি বুঝে ঘুঁটি সাজাতে শুরু করে দিয়েছেন প্রাক্তন বোর্ড সভাপতি এন শ্রীনিবাসন।

Updated By: Jan 6, 2017, 08:39 AM IST
ফের বোর্ড সভাপতি হতে ঘুঁটি সাজাতে শুরু করেছেন শ্রীনিবাসন

ওয়েব ডেস্ক: বোর্ড-লোধা বিতর্ক নিয়ে সুপ্রিম কোর্টের রায়ে চরম বিভ্রান্তি ভারতীয় ক্রিকেট মহলে।ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি পদ থেকে অনুরাগ ঠাকুরকে সরিয়ে দিয়েছে সুপ্রিম কোর্ট। এবার বোর্ড সভাপতি কে হবেন? সুপ্রিম কোর্ট বলেছে সবচেয়ে সিনিয়র সহসভাপতিকে সভাপতি করতে। কিন্তু যা পরিস্থিতে তাতে দেখা যাচ্ছে কোনও সহসভাপতিই লোধার সুপারিশ অনুযায়ী বোর্ড সভাপতির কুর্সিতে বসার যোগ্য নন। পরিস্থিতি বুঝে ঘুঁটি সাজাতে শুরু করে দিয়েছেন প্রাক্তন বোর্ড সভাপতি এন শ্রীনিবাসন।

আরও পড়ুন রাজ্যে উন্নয়নমূলক কাজের গতিপ্রকৃতি বুঝতে আজ টাউন হলে প্রশানিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী

আগামী শনিবার রাজ্য সংস্থাগুলির প্রতিনিধিদের চেন্নাইয়ে ডেকে পাঠিয়েছেন শ্রীনি। সিএবিতেও এসে পৌছেছে শ্রীনির আমন্ত্রণ। সেখানেই তারা নিজেদের পরবর্তী পদক্ষেপ ঠিক করতে চান। এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটে নেতার বড়ই অভাব। শশাঙ্ক মনোহর আইসিসিতে। অনুরাগ ঠাকুরের মাথায় শাস্তির খাঁড়া ঝুলছে। জগমোহন ডালমিয়া মারা গিয়েছেন। স্বাভাবিকভাবেই শ্রীনিবাসন নিজের ঘুঁটি সাজাতে খুব বেশি বেগ পাবেন বলে মনে হয় না।

আরও পড়ুন  তৃণমূল সাংসদদের PMO অভিযান নিয়ে রিপোর্ট চাইলেন প্রধানমন্ত্রী

.