Mumbai Indians: রোহিত শর্মারা গর্ব করছেন ৮৬ বছরের এই ফ্যানের জন্য

পাঁচবারের চ্য়াম্পিয়ন মুম্বই আইপিএল থেকে তিনদিন আগেই আনুষ্ঠানিক ভাবে ছিটকে গিয়েছে। চলতি টুর্নামেন্টে অংশগ্রহণকারী ১০ দলের মধ্যে প্রথম দল হিসাবে রোহিতের মুম্বই বেরিয়ে গিয়েছে। 

Updated By: May 10, 2022, 05:57 PM IST
Mumbai Indians: রোহিত শর্মারা গর্ব করছেন ৮৬ বছরের এই ফ্যানের জন্য
রোহিতদের গর্ব এই ফ্যান

নিজস্ব প্রতিবেদন: ক্রিকেট হোক বা ফুটবল। যে কোনও টিমের কাছেই ফ্যানরা গর্ব এবং অহঙ্কার। দলের জেতা-হারায় ফ্যানরাই থেকে যায় পাশে। দেখতে গেলে দল এবং ফ্যান একটা বৃহত্তর পরিবার। অবিচ্ছেদ্য অঙ্গ। আইপিএলের সফলতম ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্সেরও (Mumbai Indians) রয়েছে আসমুদ্র হিমাচল ফ্যান। সেই তালিকায় রয়েছেন এক 'দাদি'।

গত সোমবার ডিওয়াই পাতিল স্পোর্টস অ্যাকাডেমিতে (Dr DY Patil Sports Academy) মুখোমুখি হয়েছিল মুম্বই-কলকাতা। মুম্বইয়ের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে কেকেআর ২০ ওভারে ১৬৫ রান তুলেছিল। কিন্তু কলকাতার রান তাড়া করতে নেমে মুম্বই ১১৩ রানে গুটিয়ে যায়। ঈশান কিশানের সঙ্গে ওপেন করতে নেমে মুম্বইয়ের অধিপতি রোহিত শর্মা (Rohit Sharma) মাত্র ৬ বল খেলে ২ রানে আউট হয়ে যান। টিম সাউদির বলে উইকেটের পিছনে শেলডন জ্যাকসনের হাতে ক্য়াচ তুলে দেন 'হিটম্যান'! 

রোহিত আউট হতেই এক বৃদ্ধা ফ্যান হতাশ হয়ে পড়েন। তাঁর ছবি টুইটারে পোস্ট করেছেন মীতি শাহ নামের এক ফ্যান। তিনি লেখেন যে, "রোহিত আউট হওয়ার পর আমার দিদার অভিব্যক্তি। দিদার এখন ৮৬ বছর বয়স। একটি ম্যাচও সে মিস করে না। বয়স শুধুই একটি সংখ্যা মাত্র।" মুম্বই সেই টুইট পোস্ট করে লেখে, "এরকম ফ্যানদের জন্য আমরা ধন্য। সবাই এক পরিবারের সদস্য়।"

পাঁচবারের চ্য়াম্পিয়ন মুম্বই আইপিএল থেকে তিনদিন আগেই আনুষ্ঠানিক ভাবে ছিটকে গিয়েছে। চলতি টুর্নামেন্টে অংশগ্রহণকারী ১০ দলের মধ্যে প্রথম দল হিসাবে রোহিতের মুম্বই বেরিয়ে গিয়েছে। গত শনিবার রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ৬ উইকেটে পঞ্জাব কিংসকে (Punjab Kings) হারাতেই মুম্বইয়ের বিদায়ঘণ্টা বেজে যায়। যদিও এমনটাই ছিল মুম্বইয়ের ভবিতব্য। 

আরও পড়ুন: Yuvraj Singh-Rohit Sharma: রোহিতকে নিয়ে বিরাট ভবিষ্যদ্বাণী করলেন যুবরাজ

আরও পড়ুনRovman Powell: '২-৩ দিন তোয়ালে পরেই কাটিয়েছি'! ভারতে ভয়ঙ্কর অভিজ্ঞতা উইন্ডিজ তারকার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 
 

.