ভক্তদের থেকে স্বামীকে আড়াল করতে সাক্ষী কি করলেন জানেন?

২২ গজ শুধু নয়, তার বাইরেও কীভাবে ভক্তদের হৃদয়ে জায়গা করে নিতে হয়, তা বোধ হয় মহেন্দ্র সিং ধোনিকে দেখে তা শিখতে হয়। আর তাই তো, প্রায়শই সংবাদের শিরোনামে থাকেন তিনি। মেয়ে জিভাকে নিয়ে ভিডিও পোস্ট করে হোক কিংবা স্ত্রী সাক্ষীর সঙ্গে নাচের ভিডিও শেয়ার করে। ক্রিকেট মাঠের বাইরেও ধোনির জনপ্রিয়তার বহর দিনের পর দিন বেড়েই চলেছে। আর তাই ভক্তদের চোখ থেকে স্বামীকে বাঁচাতে সাক্ষী কি করলেন জানেন?

Updated By: Nov 15, 2017, 04:19 PM IST
ভক্তদের থেকে স্বামীকে আড়াল করতে সাক্ষী কি করলেন জানেন?

নিজস্ব প্রতিবেদন : ২২ গজ শুধু নয়, তার বাইরেও কীভাবে ভক্তদের হৃদয়ে জায়গা করে নিতে হয়, তা বোধ হয় মহেন্দ্র সিং ধোনিকে দেখে তা শিখতে হয়। আর তাই তো, প্রায়শই সংবাদের শিরোনামে থাকেন তিনি। মেয়ে জিভাকে নিয়ে ভিডিও পোস্ট করে হোক কিংবা স্ত্রী সাক্ষীর সঙ্গে নাচের ভিডিও শেয়ার করে। ক্রিকেট মাঠের বাইরেও ধোনির জনপ্রিয়তার বহর দিনের পর দিন বেড়েই চলেছে। আর তাই ভক্তদের চোখ থেকে স্বামীকে বাঁচাতে সাক্ষী কি করলেন জানেন?

আরও পড়ুন : পাকিস্তানি বউমা, জাতীয় পতাকার অপমানের অভিযোগ, বিতর্ক যেন পিছু ছাড়ে না সানিয়ার 

সম্প্রতি সাক্ষী একটি ভিডিও পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেখানে বিমানের মধ্যে ধোনির মুখ তোয়ালেতে ঢেকে নিয়ে যেতে দেখা যায়। ওই ভিডিও দেখে ভক্তদের দাবি, বিমানসেবিকাদের চোখ থেকে আড়াল করতেই ধোনিকে ওইভাবে আড়াল করে নিয়ে যাচ্ছেন সাক্ষী।

দেখুন সেই ভিডিও..

 

 

#traveldiaries

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

 

 

#traveldiaries

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

.