'দিল্লির ধোঁয়া'য় ঢাকা পড়ল মোদীর প্রকল্প!

স্পোর্টস অথিরিটি অব ইন্ডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে, "অনকুল পরিবেশ না থাকার কারণেই আপাতত স্থগিত রাখা হয়েছে পূর্বনির্ধারিত ক্রীড়াসূচি।" একই সঙ্গে 'স্পোর্টস টু অল' এবং 'স্পোর্টস ফর এক্সিলেন্স', এই দুই ইভেন্টই আগামী বছরের জানুয়ারি মাসের শেষের দিকে আয়োজন করার কথাও জানিয়েছে সাই। 

Updated By: Nov 15, 2017, 04:07 PM IST
'দিল্লির ধোঁয়া'য় ঢাকা পড়ল মোদীর প্রকল্প!

নিজস্ব প্রতিবেদন: প্রকৃতির রোষানলে স্বয়ং প্রধানমন্ত্রী! ধোঁয়ায় মুখ ঢেকেছে দিল্লি, আর সে কারণেই ধোঁয়াশা তৈরি হল নরেন্দ্র মোদীর স্বপ্নের প্রকল্পে 'খেল ভারত'। প্রধানমন্ত্রীর ড্রিম প্রোজেক্ট নির্ধারিত সময়ে হচ্ছে না, জানিয়েছে সাই। স্পোর্টস অথিরিটি অব ইন্ডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে, "অনকুল পরিবেশ না থাকার কারণেই আপাতত স্থগিত রাখা হয়েছে পূর্বনির্ধারিত ক্রীড়াসূচি।" একই সঙ্গে 'স্পোর্টস টু অল' এবং 'স্পোর্টস ফর এক্সিলেন্স', এই দুই ইভেন্টই আগামী বছরের জানুয়ারি মাসের শেষের দিকে আয়োজন করার কথাও জানিয়েছে সাই। 

আরও পড়ুন- দূষণ রুখতে খট্টর সাক্ষাতে চললেন কেজরিওয়াল

চলতি বছরের ২১ ডিসেম্বর  'স্পোর্টস টু অল' এবং 'স্পোর্টস ফর এক্সিলেন্স' ইভেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন হওয়ার কথা ছিল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজে এই ইভেন্টগুলির উদ্বোধন করবেন বলেই ঠিক ছিল। কিন্তু দিল্লির দূষণ পণ্ড করল সমস্ত আয়োজন। বাধ্য হয়েই 'খেল ভারত' প্রোজেক্টকে আগামী বছরের জানুয়ারিতে সরাল স্পোর্টস অথিরিটি অব ইন্ডিয়া। 'ধোঁয়া মুক্ত' পরিবেশে ইভেন্ট আয়োজনের নির্দেশ দিয়েছে কেন্দ্রের ক্রীড়া মন্ত্রক। মন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠৌরের তত্ত্বাবধানেই গোটা কর্মকাণ্ড বাস্তবায়িত হবে বলেই জি নিউজের খবর। 

আরও পড়ুন- ধোঁয়াশায় দমবন্ধ রাজধানীতে বৃষ্টির পূর্বাভাস, কমতে পারে দূষণ

.