ক্রিকেট খেলে ৩০ লাখ টাকা আয় করতে চেয়েছিলেন মাহি; জানালেন ধোনির সতীর্থ

সম্প্রতি করোনা মোকাবিলায় আর্থিক অনুদান তুলে দেওয়া নিয়ে বিতর্ক তৈরি হয়েছে বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Mar 30, 2020, 01:54 PM IST
ক্রিকেট খেলে ৩০ লাখ টাকা আয় করতে চেয়েছিলেন মাহি; জানালেন ধোনির সতীর্থ

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে সচরাচর আবেগতাড়িত হতে দেখা যায় না। ক্যাপ্টেন কুলের এই চারিত্রিক দৃঢ়তার কথা প্রায় সকলেরই জানা। এ হেন মহেন্দ্র সিং ধোনির আবেগের গল্প শোনালেন তাঁর এক সময়ের সতীর্থ ওয়াসিম জাফর। ধোনি নাকি ক্রিকেট খেলে খুব বেশি অর্থ উপার্জন করতে চাননি। চেয়েছিলেন মাত্র ৩০ লাখ, আসলে শান্তিতে জীবন কাটাতে চেয়েছিলেন ক্যাপ্টেন কুল।

টুইটারে সমর্থকদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে ওয়াসিম জাফর জানিয়েছেন, "ভারতীয় দলে তখন হয়তো এক বা দু'বছর খেলেছে ধোনি, আমার যতদূর মনে পড়ছে... একদিন ও (ধোনি) বলেছিল ক্রিকেট খেলে ৩০ লাখ টাকা উপার্জন করতে চায়, যাতে ভবিষ্যতে রাঁচিতে শান্তিতে জীবন কাটাতে পারে।"

সম্প্রতি করোনা মোকাবিলায় আর্থিক অনুদান তুলে দেওয়া নিয়ে বিতর্ক তৈরি হয়েছে বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে। সূত্রের খবর, বর্তমানে তার সম্পত্তির পরিমাণ ৮০০ কোটি টাকা। অথচ তিনি নাকি মাত্র এক লাখ টাকা অনুদান তুলে দিয়েছেন। যদিও এই তথ্য ভুল বলে দাবি করেছেন ধোনির স্ত্রী সাক্ষী।

আরও পড়ুন - মারণ ভাইরাসের মোকাবিলায় সকলকে সাহায্যের অনুরোধ জানালেন বিরাট-অনুষ্কা

.