MS Dhoni steps down as CSK captain: প্রাক্তন সেনাপতিকে কুর্নিশ আবেগি অনুরাগীদের

এমএস ধোনি (MS Dhoni) যে এভাবে আইপিএল ( IPL 2022) শুরুর আগে ক্যাপ্টেনসি ছেড়ে দেবেন তা কল্পনাও করেননি চেন্নাইয়ের (CSK) ফ্যানরা।

Updated By: Mar 24, 2022, 04:36 PM IST
MS Dhoni steps down as CSK captain: প্রাক্তন সেনাপতিকে কুর্নিশ আবেগি অনুরাগীদের
ধোনির সিদ্ধান্তে চমকে গিয়েছেন অনুরাগীরা

নিজস্ব প্রতিবেদন: আগামী ২৬ মার্চ আইপিএলের (IPL 2022) উদ্বোধনী ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (CSK) ও রানার্স কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। তার আগেই ধোনি অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন অনুরাগীদের! ক্যাপ্টেনসির ব্যাটন তুলে দিয়েছেন রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) হাতে। ধোনির এই সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না ফ্যানরা। তাঁরা আবেগি হয়ে পড়েছেন। টুইটারে 'হলুদ সেনাবাহিনী'র প্রাক্তন সেনাপতিকে কুর্নিশ জানিয়েছেন অনুরাগীরা। প্রতিবেদনে তুলে ধরা হল তেমনই কয়েকটি টুইট।

ধোনির নেতৃত্বে চেন্নাই চারবার আইপিএল খেতাব ও দু'বার চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ জিতেছে। গত মরশুমেও ধোনির নেতৃত্বে আইপিএল চ্যাম্পিয়ন হয় 'ইয়েলো আর্মি'। ৯ বার ফাইনালে তুলেছেন টিমকে। ধোনির জয়ের শতকরা হার ছিল ৫৯.৯ শতাংশ। চেন্নাই এই মরশুমে জাদেজা (১৬ কোটি), ধোনি (১২ কোটি), রুতুরাজ গায়কোয়াড় (৬ কোটি) ও মইন আলিকে (৮ কোটি) রিটেইন করেছিল। জাদেজার থেকে ধোনি চার কোটি টাকা কমেই চুক্তিবদ্ধ হন।

আরও পড়ুন: MS Dhoni ছেড়ে দিলেন CSK-র অধিনায়কত্ব! IPL 2022-এ নেতা Ravindra Jadeja

আরও পড়ুন IPL 2022: প্রীতির Punjab Kings-কে ফের খোঁচা! বড় কথা বলে দিলেন Sunil Gavaskar

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.