একা সামলালেন ঝাড়খন্ডের ব্যাটিং বিপর্যয়, ধোনি ধামাকায় মাতল ইডেন

রবিবাসরীয় সকালে ধোনি ধামাকায় মাতল ইডেন। ভারতীয় দলের দায়িত্ব ছেড়েছেন। চলে গেছে আইপিএলের অধিনায়কত্বও। তাই তাগিদ ছিল নিজের ব্যাটে  ফুল ফোটানোর। সেটাই করে দেখালেন মহেন্দ্র সিং ধোনি। ঝাড়খন্ড দলের নেতা হয়ে বিজয় হাজারেতে নিয়েছেন নয়া চ্যালেঞ্জ। প্রথম ম্যাচে মাত্র তেতাল্লিশ রান করেছেন। হেরেছেন কর্নাটকের কাছেও। কিন্তু ছত্তিশগড়ের বিরুদ্ধে সেই ভুল করেননি।

Updated By: Feb 26, 2017, 10:56 PM IST
একা সামলালেন ঝাড়খন্ডের ব্যাটিং বিপর্যয়, ধোনি ধামাকায় মাতল ইডেন

ওয়েব ডেস্ক: রবিবাসরীয় সকালে ধোনি ধামাকায় মাতল ইডেন। ভারতীয় দলের দায়িত্ব ছেড়েছেন। চলে গেছে আইপিএলের অধিনায়কত্বও। তাই তাগিদ ছিল নিজের ব্যাটে  ফুল ফোটানোর। সেটাই করে দেখালেন মহেন্দ্র সিং ধোনি। ঝাড়খন্ড দলের নেতা হয়ে বিজয় হাজারেতে নিয়েছেন নয়া চ্যালেঞ্জ। প্রথম ম্যাচে মাত্র তেতাল্লিশ রান করেছেন। হেরেছেন কর্নাটকের কাছেও। কিন্তু ছত্তিশগড়ের বিরুদ্ধে সেই ভুল করেননি।

আরও পড়ুন বিজয় হাজারে ট্রফি মনীশ, উথাপ্পাদের কাছে আইপিএলের ড্রেস রিহার্সাল

একা সামলালেন ঝাড়খন্ডের ব্যাটিং বিপর্যয়। মাত্র সাতান্ন রানে ছয় উইকেট খুইয়ে একসময় ঝাড়খন্ড ধুঁকছিল। সেসময় মাহি এসে দায়িত্ব নেন দলের পতন বাঁচানোর। শাহবাজ নাদিমের সঙ্গে জুটি বেধে একশো একান্ন রান যোগ করেন মাহি। বিরাট ছক্কা হাকিয়ে শতরান করেন। শেষ পর্যন্ত ধোনি থামেন ইনিংসের শেষ বলে। দশটি বাউন্ডারি ও চারটি ছক্কা হাকিয়ে আউট হন একশো উনত্রিশ রানে।

আরও পড়ুন  সৌরভের রেকর্ড ভেঙে দিলেন এবি ডিভিলিয়ার্স

.