IPL 2021: 'ফর্মে নেই রায়না, তবুও বসাবে না ধোনি'! বলছেন শেহওয়াগ

আইপিএলের প্রথম ভাগের প্রথম ম্যাচেই রায়না যা ব্যাট করেছিলেন!

Updated By: Oct 1, 2021, 03:01 PM IST
IPL 2021: 'ফর্মে নেই রায়না, তবুও বসাবে না ধোনি'! বলছেন শেহওয়াগ

নিজস্ব প্রতিবেদন: আইপিএলে টগবগ করে ফুটছে চেন্নাই সুপার কিংস (CSK)। গত মরসুমের ব্যর্থতা ঝেড়ে ফেলে ফের একবার অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে এমএস ধোনির (MS Dhoni)। ১১ ম্যাচে ১৮ পয়েন্টের সুবাদে লিগ শীর্ষে সিএসকে। তিনবারের চ্য়াম্পিয়ন দল পৌঁছে গিয়েছে প্লে-অফেও। 

ধারাবাহিক জয় আসলেও বেশ কয়েকটা জায়গায় এখনও সমস্যা রয়েছে চেন্নাইয়ের। চিন্তায় রাখছে মিডল অর্ডারে সুরেশ রায়নার (Suresh Raina) ব্যাট। তাঁকে রীতিমতো নিস্প্রভ দেখাচ্ছে। তবুও রায়নার ওপরেই আস্থা রাখবেন ধোনি। তাঁকে বসানো হবে না দল থেকে। এমনটাই বলছেন ভারতীয় দলের প্রাক্তন ওপেনার বীরেন্দ্রে শেহওয়াগ (Virender Sehwag)।

আরও পড়ুন: Umar Akmal: বিদেশ যাত্রার ছবি শেয়ার পাক ক্রিকেটারের! দেশে না ফেরার অনুরোধ ফ্যানেদের

এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে শেহওয়াগ বলেন, "ধোনি জানে যে, রায়না পারফর্ম করছে না। তবুও রায়নাকে বসিয়ে অন্য কাউকে আনার কথা ভাববে না ধোনি। কিন্তু রায়না যদি ২০-৩০ বল খেলে ১০-২০ রান করে, তাহলে ও আত্মবিশ্বাস পেয়ে যাবে। সিএসকে ব্যাটিংয়ে গভীরতা চায়, শার্দূল ঠাকুরও সেই কাজ করতে পারে। এই এই নিয়ে সুপার কিংস ভাবিত নয়। এর আগে আমরা ধোনি-রায়নার ব্যাটিং অর্ডারের ব্যাপারে কথা বলেছি, রায়না ব্য়াটিংয়ে ধোনির আগে আসছে। ধোনি ওপরে ব্যাট না করে রায়নাকে পাঠাচ্ছে। ও বাজে শট খেলে আউট হয়েছে। আমার মনে হয় না এটা চিন্তার বিষয়। ধোনি চাইবে রায়না প্লে-অফের আগে রানে ফিরুক।"

আইপিএলের প্রথম ভাগের প্রথম ম্যাচেই রায়না যা ব্যাট করেছিলেন। দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে রায়না ৩৬ বলে ৫৪ করেন। যদিও চেন্নাই সাত উইকেটে হেরেছিল সেই ম্যাচে। তারপর থেকে রায়না ১৪.৪৩-এর গড়ে মাত্র ১০১ রান করেছেন।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.