যেন সেই পুরনো ধোনি! পেল্লাই ছক্কায় বল পাঠালেন স্টেডিয়ামের ছাদে

২৩ মার্চ প্রথম ম্যাচে মুখোমুখি হবে বেঙ্গালুরু-চেন্নাই। অর্থাত্ প্রথম ম্যাচই হাইভোল্টেজ। মুখোমুখি ধোনি-কোহলি।

Updated By: Mar 20, 2019, 06:13 PM IST
যেন সেই পুরনো ধোনি! পেল্লাই ছক্কায় বল পাঠালেন স্টেডিয়ামের ছাদে

নিজস্ব প্রতিবেদন- বল নাকি রকেট! কত উঁচু দিয়ে উড়ে গেল! এখনও একইরকম শক্তিতে বল পেটান মাহি ভাই। এবার সিংহ জেগেছে। অনুশীলনেই এমন হলে ম্যাচে কী হবে! একটা ছক্কা দেখার পর সমর্থকদের প্রতিক্রিয়া ছিল এরকম। যেন সেই পুরনো ধোনি বোলার পেটাচ্ছেন। আর ধোনি ভক্তরা মুগ্ধ হয়ে তা উপভোগ করছেন। আইপিএল শুরুর আগেই আবার পুরনো ছবি ধরা পড়ল বটে! মারমুখী ধোনিকে দেখে উত্তেজিত হয়ে উঠছেন মাহি-ভক্তরা। হাতে আর মাত্র দুদিন। তার পরই শুরু হবে আইপিএল। এই সময় প্রতিটি দলই নিজেদের ঝালিয়ে নিতে চাইছে। তাই জোরকদমে চলছে প্র্যাকটিস। বাদ যায়নি চেন্নাইও। আর চেন্নাইয়ের প্র্যাকটিসে মুগ্ধতা ছড়াচ্ছেন মহেন্দ্র সিং ধোনি।

আরও পড়ুন-  কোহলির ডেরায় হঠাত্ হাজির সুনীল ছেত্রী, ভারতীয় অধিনায়ককে 'বিরাট' সম্মান

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 . . V.c - @r_a_je_sh

A post shared by M S DHONI  (@msdians.talks) on

২৩ মার্চ প্রথম ম্যাচে মুখোমুখি হবে বেঙ্গালুরু-চেন্নাই। অর্থাত্ প্রথম ম্যাচই হাইভোল্টেজ। মুখোমুখি ধোনি-কোহলি। একে অপরের বিরুদ্ধে লড়াইয়ে নামার আগে দুপক্ষই তাই জোরকদমে প্রস্তুতি চালাচ্ছে। সেটা বোঝা গেল এম এস ধোনির ব্যাটিং-বহর দেখে। এম এ চিদম্বরম স্টেডিয়ামে ধোনিকে পাওয়া গেল মারমুখী মেজাজে। একের পর এক ডেলিভারি উড়িয়ে খেললেন তিনি। আর সেসবই মোবাইলবন্দি করে রাখলেন ভক্তরা। এদিন চেন্নাইয়ের অধিনায়ককে ট্রেনিং সেশনে দেখতে প্রায় ১২ হাজার সমর্থক মাঠে এসেছিলেন। সমর্থকরা হতাশ হয়ে ফিরলেন না। বরং টুর্নামেন্ট শুরুর আগেই ভক্তদের উপহার দিয়ে রাখলেন ধোনি।

আরও পড়ুন-  IPL 2019 : ভারতীয় সেনার সম্মানে বড়সড় সিদ্ধান্ত! উদ্বোধনে মিলিটারি ব্যান্ড

ধোনির এক অনুরাগী একটি ভিডিও শেয়ার করেছেন। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, পেল্লাই ছক্কা হাঁকাচ্ছেন ধোনি। তাঁর একটি জোরালো শটে বল গিয়ে পড়ল স্টেডিয়ামের ছাদে। এম এ চিদম্বরম স্টেডিয়ামে তা দেখার পর চেন্নাই সমর্থকরা যেন নতুন করে আশায় বুক বাঁধতে শুরু করেছেন। প্র্যাকটিসে ধোনিকে দেখে তাঁরা যেন নতুন উদ্দ্যম পেতে শুরু করেছেন। আইপিএলে তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই। ফিক্সিং কাণ্ডে নাম জড়ানোর পর দুই বছরের নির্বাসন কাটিয়েছে ধোনির দল। ফিরে এসেই অবশ্য সেরার মুকুট উঠেছে তাদের মাথায়। আর এবার যে কাপ জয়ের ব্যাপারে চেন্নাই বদ্ধপরিকর তা ধোনির আক্রমণাত্মক ব্যাটিংয়েই যেন স্পষ্ট হয়ে যাচ্ছে। 

.