ধোনির পরিবারকে অনলাইনে হুমকি! শুনে কী বললেন শাহিদ আফ্রিদি?

ধোনির পাঁচ বছরের মেয়ে জিভাকে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে গুজরাটের কচ্ছ জেলার মুন্দ্রা থেকে ১৬ বছরের এক নাবালককে আটক করেছে পুলিস।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 12, 2020, 03:49 PM IST
ধোনির পরিবারকে অনলাইনে হুমকি! শুনে কী বললেন শাহিদ আফ্রিদি?
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন : ধোনি কেন খেলতে পারেনি! তার জন্য শাস্তি পেতে হবে তাঁর পাঁচ বছরের মেয়েকে। এমন বিকৃত মানসিকতা প্রকাশ্যে আসায় বিষয়টিকে হালকাভাবে নিচ্ছে না ঝাড়খণ্ড পুলিস। ধোনির মেয়েকে ধর্ষণের হুমকির পরিপ্রক্ষিতে তাঁর পরিবারের নিরপত্তা বাড়িয়ে দেয় ঝাড়খণ্ড পুলিস। রাঁচিতে ধোনির ফার্ম হাউসেই রয়েছেন ধোনির স্ত্রী সাক্ষী ও মেয়ে জিভা। সাক্ষী ও জিভার নিরাপত্তা বাড়িয়ে দেয় রাঁচি পুলিস।

এদিকে ধোনির পরিবারকে নিয়ে এই ধরণের হুমকির বিষয় মেনে নিতে পারেননি প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদি। ভারতীয় ক্রিকেটে ধোনির অবদানের কথা মনে করিয়ে দিয়েছেন আফ্রিদি। "আমি জানি না এমএস ধোনি এবং তাঁর পরিবারকে কী ধরণের হুমকি দেওয়া হয়েছিল। তবে এটি ঠিক নয় এবং কখনই হওয়া উচিত নয়। কারণ ধোনির মতো ব্যক্তি যিনি ভারতীয় ক্রিকেটকে নতুন উচ্চতায় নিয়ে গিয়েছেন। জুনিয়র ও সিনিয়র  ক্রিকেটারদের সঙ্গে নিয়ে যাওয়ার পর এই ধরণের ব্যবহার আশা করা যায় না।" টুইটারে পাকিস্তানি সাংবাদিক সাজ সাদিককে এই কথা আফ্রিদি বলেছেন।

 

ধোনির পাঁচ বছরের মেয়ে জিভাকে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে গুজরাটের কচ্ছ জেলার মুন্দ্রা থেকে ১৬ বছরের এক নাবালককে আটক করেছে পুলিস। উল্লেখ্য, কলকাতা নাইট রাইডার্সের কাছে ১০ রানে হেরে যায় ধোনির দল। তারপরেই  ধোনি ও তাঁর স্ত্রীর ইনস্টগ্রাম অ্যাকাউন্টে তাঁদের মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া হয়। এনিয়ে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়াতেও।

 

আরও পড়ুন - IPL 2020: বড় ধাক্কা দিল্লি শিবিরে, এক সপ্তাহ মাঠের বাইরে তারকা ক্রিকেটার

.