MS Dhoni: এবার বাড়িতে ছাগল পুষছেন ধোনি! খবর দিলেন সাক্ষী

কুকুর দিয়ে শুরু করেছিলেন। একে একে কাকাতুয়া ও ঘোড়াও নিয়ে এসেছেন বাড়িতে। এবার পশুভক্ত এমএস ধোনি (MS Dhoni) পুষতে শুরু করলেন সাদা রঙের জোড়া ছাগল।

Updated By: Jun 13, 2022, 06:20 PM IST
MS Dhoni: এবার বাড়িতে ছাগল পুষছেন ধোনি! খবর দিলেন সাক্ষী
ধোনি এবার ছাগল নিয়ে এলেন বাড়িতে!

নিজস্ব প্রতিবেদন: কুকুর দিয়ে শুরু করেছিলেন। একে একে কাকাতুয়া ও ঘোড়াও নিয়ে এসেছেন বাড়িতে। এবার পশুভক্ত এমএস ধোনির (MS Dhoni) পুষতে শুরু করলেন সাদা রঙের জোড়া ছাগল। ধোনির স্ত্রী সাক্ষী ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে ধোনির নয়া পোষ্যের ব্যাপারে তাঁর অনুরাগীদের খবর দিলেন। 

ধোনি নিজে সোশ্যাল মিডিয়াতে কয়েক শ মাইল দূরে থাকেন। ফলে কিংবদন্তি ভারত অধিনায়কের দৈনন্দিন জীবনের আপডেট সাক্ষীই দিয়ে থাকেন ফ্যানদের। সদ্যসমাপ্ত আইপিএল শুরুর আগে ধোনি অধিনায়কত্বের ব্যাটন তুলে দিয়েছিলেন রবীন্দ্র জাদেজার হাতে। কিন্তু জাদেজা চাপ সামলাতে না পেরে ফের দায়িত্ব ফিরিয়ে দেন ধোনিকেই। গতবারের ও চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবার হতশ্রী পারফর্ম করে আইপিএলে। ১৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে ১০ দলীয় লিগ তালিকায় নয়ে শেষ করে। 

ধোনির বয়স এখন ৪০। আগামী জুলাই মাসে তিনি পা দেবেন ৪১ বছরে। ধোনি কি আগামী বছওর আইপিএল খেলবেন চেন্নাই সুপার কিংসের হয়ে? 'থালা'র অনুরাগীদের একটাই প্রশ্ন ছিল! গতবছর ধোনি সুকৌশলে জানিয়ে দিয়েছিলেন যে, তাঁকে পাওয়া যাবে আইপিএলে। ধোনি আগামীর পরিকল্পনা জানিয়ে বলেছিলেন,  "অবশ্যই আমাকে হলুদ জার্সিকে দেখা যাবে। তবে এই হলুদ জার্সি না অন্য জার্সি, সেটা জানি না।" ধোনি দেশের জার্সি তুলে রেখেছেন আগেই। তবে আইপিএলে খেলবেন কিনা তার উত্তর দেবে সময়।

আরও পড়ুন: Ranji Trophy Semi-Final: সেমির লড়াইয়ের আগে ফুরফুরে বাংলা, খেলতে পারেন ঋত্বিক

আরও পড়ুনIPL Media Rights: ৪১০ ম্যাচের জন্য মিডিয়া স্বত্ব বিক্রি হল ৪৪,০৭৫ কোটি টাকায়!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.