সোশ্যাল মিডিয়া থেকে ১০০ কিমি দূরে! তবুও ধোনির এই ক'টি পোস্ট ইন্টারনেটে ঝড় তুলেছিল

কখনও প্রয়োজনে বা মন চাইলে এক-আধটা পোস্ট করতেন ধোনি। তার মধ্যেই কয়েকটি আমরা তুলে ধরছি।

Edited By: সুমন মজুমদার | Updated By: Aug 16, 2020, 02:22 PM IST
সোশ্যাল মিডিয়া থেকে ১০০ কিমি দূরে! তবুও ধোনির এই ক'টি পোস্ট ইন্টারনেটে ঝড় তুলেছিল

নিজস্ব প্রতিবেদন- সোশ্যাল মিডিয়া আর মহেন্দ্র সিং ধোনি। কোনওভাবেই এক বিন্দুতে মেলানো যায় না। বিরাট কোহলি, রোহিত শর্মারা যখন সোশ্যাল মিডিয়া সেনশেসন, ধোনি তখনও আড়ালে। ধোনির এই সোশ্যাল মিডিয়ার প্রতি মুখ ফিরিয়ে থাকার কোনও স্পষ্ট কারণ কারো জানা নেই। তবে আমরা সবাই কি আর সব কিছু পছন্দ করি! ব্যাপারটা সেরকমই। ধোনি মুখচোরা। কম কথা বলা মানুষ। প্রচারলোভীও নন। সোশ্যাল মিডিয়ার দেখনদারি ও স্রোতে গা ভাসানোর ট্রেন্ড ধোনিকে কোনওদিনই আকর্ষণ করেনি। তাই তিনি নিজেকে সোশ্যল মিডিয়া থেকে দূরেই রাখতেন। কখনও প্রয়োজনে বা মন চাইলে এক-আধটা পোস্ট করতেন ধোনি। তার মধ্যেই কয়েকটি আমরা তুলে ধরছি। ধোনির এই পোস্টগুলি ইন্টারনেটে ঝড় তুলেছিল। দেখে নিন এক ঝলকে-

আরও পড়ুন-  এম এস ধোনির বলা এই দশটি কথা, যা প্রমাণ করে, তাঁর মতো আর কেউ নেই

যে কোনও রকম খেলায় মেতে থাকতে ভালবাসেন ধোনি। ক্রিকেট যখন খেলেন না তখনও ধোনি কিছু না কিছু খেলেন। এই যেমন অবসর সময় শুটিং ধোনির বেশ পছন্দ।

ভারতীয় সেনার প্রতি ধোনি শ্রদ্ধা ও আনুগত্য সবার জানা। ৬৮তম প্রজাতন্ত্র দিবসে National Security Guards- দের জন্য ধোনির শ্রদ্ধাজ্ঞাপনের টুইট ভাইরাল হয়েছিল।

ধোনির প্রথম প্যারা জাম্প। এই ভিডিয়ো ভাইরাল হতে সময় লাগেনি।

ধোনির বাইকপ্রেম। তাঁর গ্যারাজে দামি দামি শোভা পায়। জীবনের প্রথম বাইক হাতছাড়া করেননি ক্যাপ্টেন কুল।

নিজের প্রিয় ইউনিফর্ম পরে ধোনি। 

রবীন্দ্র জাদেজাকে স্যর উপাধি তাঁরই দেওয়া। মাঠে জাদেজা চাইলে অসাধ্য সাধন করতে পারেন। ধোনি তাই জাদেজাকে নিয়ে একাধিক টুইট করেছেন। 

.