Mouma Das: অল্পের জন্য প্রাণে বাঁচলেন পদ্মশ্রী জয়ী টেবিল টেনিস খেলোয়াড়

প্রাণে বাঁচলেও বেসরকারি বাসের র‍্যাশ ড্রাইভিং নিয়ে প্রশ্ন তুলে দিলেন কমনওয়েলথ (Commonwelth Games), এশিয়ান গেমস (Asian Games), অলিম্পিকে (Olympics) টেবিল টেনিস (Table Tennis) খেলোয়াড় মৌমা দাস (Mouma Das)।

Reported By: সব্যসাচী বাগচী | Updated By: May 20, 2022, 04:14 PM IST
Mouma Das: অল্পের জন্য প্রাণে বাঁচলেন পদ্মশ্রী জয়ী টেবিল টেনিস খেলোয়াড়
প্রাণে বাঁচলেন মৌমা দাস। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: অল্পের জন্য প্রাণে বাঁচলেন মৌমা দাস (Mouma Das)। শুক্রবার সকালের দিকে দুর্ঘটনার (Bus accident) কবলে পড়েছিলেন পদ্মশ্রী পুরষ্কার (Padma Shri Award) প্রাপ্ত এই টেবিল টেনিস (Table Tennis) খেলোয়াড়। ঘটনার সময় মৌমার সঙ্গে ছিলেন তাঁর স্বামী। এবং তাঁদের আড়াই বছরের মেয়ে। 

শুক্রবার সকালে শ্বশুর বাড়ি থেকে বাপের বাড়ির দিকে আসছিলেন মৌমা। ঠিক সেই সময় তিনটি বাস রেষারেষি করছিল। আর এই তিনটি বাসের মধ্যে আটকে যায় মৌমার গাড়ি। ঘটনার সময় গাড়িতেই ছিল মৌমার পরিবার। তবে শেষ পর্যন্ত বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পান তিনি। 

 

ঘটনার বিষয়ে মৌমা বলেন, "সকালে মধ্যমগ্রাম চৌমাথা থেকে বিবেকানন্দ সরণির বাড়িতে ফিরছিলাম। ঠিক সেই সময় মধ্যমগ্রাম চৌমাথার কাছে তিনটি বাস রেষারেষি করছিল। গাড়িতে আমি ছাড়াও, আমার স্বামী, কোলের মেয়ে ও আমাদের ড্রাইভার ছিল। ঈশ্বরের আশীর্বাদে এই যাত্রায় প্রাণে বাঁচলাম।" 

তবে প্রাণে বাঁচলেও বেসরকারি বাসের র‍্যাশ ড্রাইভিং নিয়ে প্রশ্ন তুলে দিলেন কমনওয়েলথ (Commonwelth Games), এশিয়ান গেমস (Asian Games), অলিম্পিকে (Olympics) খেলা এই অ্যাথলিট। 

আরও পড়ুন: AFC Cup, ATK Mohun Bagan: Mumbai যাচ্ছেন David Williams, বসুন্ধরা ম্যাচের আগে সবুজ-মেরুনে অশান্তি

আরও পড়ুন: Sourav Ganguly: বেহালার পর সৌরভের নয়া মহারাজকীয় ঠিকানা, জানেন দাম কত?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.