আই লিগে বাগান যেন অশ্বমেধের ঘোড়া, ছুটছে আর জিতছে

মোহনবাগানের স্বপ্নের দৌড় চলছেই। বারাসত স্টেডিয়ামে গোয়ার সালগাঁওকরকে হারিয়ে আই লিগের শীর্ষস্থান ধরে রাখল সবুজ-মেরুন শিবির। বড়ম্যাচের জয়ী দল পরের ম্যাচে আটকে যায়। শুক্রবার সেই মিথ ভেঙে ৩-১  গোলে জিতল সঞ্জয় সেনের দল।  সবুজ-মেরুনের হয়ে গোল গুলি করেন ডেনসন দেবদাস,কাতসুমি আর সোনি নর্দি।

Updated By: Apr 3, 2015, 07:29 PM IST
 আই লিগে বাগান যেন অশ্বমেধের ঘোড়া, ছুটছে আর জিতছে

ওয়েব ডেস্ক: মোহনবাগানের স্বপ্নের দৌড় চলছেই। বারাসত স্টেডিয়ামে গোয়ার সালগাঁওকরকে হারিয়ে আই লিগের শীর্ষস্থান ধরে রাখল সবুজ-মেরুন শিবির। বড়ম্যাচের জয়ী দল পরের ম্যাচে আটকে যায়। শুক্রবার সেই মিথ ভেঙে ৩-১  গোলে জিতল সঞ্জয় সেনের দল।  সবুজ-মেরুনের হয়ে গোল গুলি করেন ডেনসন দেবদাস,কাতসুমি আর সোনি নর্দি।

 চলতি মরসুমে শুক্রবারের আগে পর্যন্ত একবারও ডেরেক পেরেরা-র দলকে হারাতে পারেননি সোনিরা। তার উপর চোটের কারণে মাঠে নামতে পারেননি বড়ম্যাচের গোলদাতা বলবন্ত সিং। যুবভারতীর পরিবর্তে ম্যাচ খেলতে হয়েছিল বারাসত স্টেডিয়ামে। এতগুলো প্রতিকূলতাকে দূরে সরিয়ে  শুক্রবার মোহনবাগানের দুরন্ত ফুটবল খেলে । প্রথমার্ধে সোনির দুরন্ত ফ্রিকিক থেকে গোল করে সবুজ-মেরুনকে এগিয়ে দেন ডেনসন দেবদাস। তবে মুহুর্তের অসতর্কতা থেকে গোল হজম করে যেতে হয় সবুজ-মেরুন ডিফেন্সকে। ১  মিনিটের মধ্যেই সালগাঁওকরকে সমতায় ফেরান অগাস্টিন ফার্নান্ডেজ। জয়ের জন্য এরপর মরিয়া হয়ে ঝাঁপায় মোহনবাগান। সেই মরিয়া ভাবই কাঙ্খিত গোল এনে দেয় সবুজ-মেরুনকে। কাতসুমির গোলে ম্যাচে দ্বিতীয়বারের জন্য লিড এনে দেয় সঞ্জয় সেনের দলকে। খেলা শেষ হওয়ার কয়েক মিনিট আগে সোনির গোল মোহনবাগানের ৩ পয়েন্ট নিশ্চিত করে দেয়। সুব্রত পালকে দাঁড় করিয়ে দুরন্ত গোল করে যান হাইতির এই স্ট্রাইকার। ম্যাচের শেষদিকে লালকার্ড দেখে মাঠ ছাড়তে হয় বিক্রমজিতকে। এই জয়ের পর টানা ১০  ম্যাচে অপরাজিত থাকল মোহনবাগান। আই লিগে বিরতি কাটিয়ে   টানা ৩ ম্যাচে জিতলেন সোনিরা। ১০  ম্যাচে ২৪ পয়েন্ট পেয়ে লিগের শীর্ষস্থান ধরে রাখল সবুজ-মেরুন।

.