Mohun Bagan | CFL 2024: সুপার সিক্সের রাস্তা আগেই বন্ধ হয়েছিল, এবার সবুজ-মেরুন হারল কালীঘাটের কাছে!

Mohun Bagan vs Kalighat SL: ঘরোয়া লিগে আরও হতাশা বাড়ল মোহনবাগানের। কালীঘাটের এসএলের কাছে হারল ডেগি কার্ডোজোর দল।  

Updated By: Sep 5, 2024, 06:13 PM IST
Mohun Bagan | CFL 2024: সুপার সিক্সের রাস্তা আগেই বন্ধ হয়েছিল, এবার সবুজ-মেরুন হারল কালীঘাটের কাছে!
মোহনবাগানকে হারিয়ে দিলে কালীঘাট এসএল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিন পাঁচেক আগের ঘটনা। ডুরান্ড ফাইনালে (Durand Cup Final 2024) হারের সঙ্গেই কলকাতা লিগের খেতাবি লড়াই থেকে বিদায় নিয়েছিল মোহনবাগান (Mohun Bagan)। বৃহস্পতিবার কালীঘাট স্পোর্টস লাভার্স অ্যাসোসিয়েশন ২-১ গোলে হারিয়ে দিল ডেগি কার্ডোজোর দল। সিএফএল জেতা হবে না জেনেও, মোহনবাগান সম্মানজনক অবস্থানের কথা ভেবে উজ্জীবিত ফুটবল খেলবে বলেই ভাবা হয়েছিল। কিন্তু এদিন ব্যারাকপুরের বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় স্টেডিয়ামে তেমন কিছু ঘটল না। 

আরও পড়ুন: 'আমি কি ডাক্তার নাকি? আমাকে কেন জিজ্ঞাসা করছেন!' কেন মেজাজ হারালেন মোলিনা?

চলতি লিগে মোহনবাগানের পারফরম্য়ান্সের গ্রাফ একেবারেই স্থিতিশীল ছিল না। কখনও বিরাট ব্য়বধানে জিতে তুঙ্গে তো আবার কখনও পয়েন্ট খুইয়ে তলানিতে। এদিন খেলার শুরুতেই  পিছিয়ে যায় সবুজ-মেরুন। খেলার বয়স তখন ৩৫ মিনিট। হোরামের গোলে শুরুতেই এগিয়ে যায় কালীঘাট। বিরতিতে ১-০ পিছিয়ে থাকা মেরিনার্স দ্বিতীয়ার্ধে গোলের দেখা পায়। ৫০ মিনিটে পেনাল্টিতে স্কোরলাইন ১-১ করে মোহনবাগান। গোল করেন আদিল আবদুল্লা। কিন্তু এই গোলের ২০ মিনিটের মধ্য়ে কালীঘাট এলএস ফের গোল করে। ৭০ মিনিটে সৈকতের দুর্দান্ত শটে গোল করেন। এই গোল আর শোধ করতে পারেনি মোহনবাগান। সবুজ-মেরুনের ডুরান্ড, কলকাতা লিগ হাতছাড়া হল। এবার পাখির চোখ এএফসি ও আইএসএল।

আরও পড়ুন: ১৭৯ নম্বর দলকেও হারাতে পারল না ভারত! একরাশ হতাশায় শুরু মানোলো জমানার...
 

 
 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.