ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ মোহনবাগান সভাপতি টুটু বসুর, গণ পদত্যাগে বাগান কর্তারা

Updated By: Jan 4, 2015, 10:09 PM IST
ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ মোহনবাগান সভাপতি টুটু বসুর, গণ পদত্যাগে বাগান কর্তারা

মোহনবাগানে সঙ্কট। ফেডারেশন কাপে সালগাওকরের কাছে হেরে বিদায় নেওয়ার পরই পদত্যাগ করলেন মোহনবাগানের শীর্ষকর্তারা। ধারাবাহিক ব্যর্থতার দায় নিয়ে সভাপতি পদ থেকে পদত্যাগ করেন সভাপতি টুটু বসু। একইভাবে সচিব পদ থেকে সরে দাঁড়ান অঞ্জন মিত্র। অর্থসচিব পদ থেকে পদত্যাগ করেন শীর্ষকর্তা দেবাশিস দত্ত। প্রায় দুদশক পর মোহনবাগান সচিবের পদ থেকে সরে দাঁড়াবার পর অঞ্জন মিত্র জানিয়েছেন,এতদিন পর ক্লাবের সঙ্গে তাঁর সম্পর্ক ছিন্ন হতে চলেছে। ফলে তিনি মানসিক দিক দিয়ে বিধ্বস্ত। কথা বলার জায়গায় নেই বলেও জানান তিনি।

মোহনবাগানে সঙ্কট। ফেডারেশন কাপে সালগাওকরের কাছে হেরে বিদায় নেওয়ার পরই পদত্যাগ করলেন মোহনবাগানের শীর্ষকর্তারা। ধারাবাহিক ব্যর্থতার দায় নিয়ে সভাপতি পদ থেকে পদত্যাগ করেন সভাপতি টুটু বসু। একইভাবে সচিব পদ থেকে সরে দাঁড়ান অঞ্জন মিত্র। অর্থসচিব পদ থেকে পদত্যাগ করেন শীর্ষকর্তা দেবাশিস দত্ত। প্রায় দুদশক পর মোহনবাগান সচিবের পদ থেকে সরে দাঁড়াবার পর অঞ্জন মিত্র জানিয়েছেন,এতদিন পর ক্লাবের সঙ্গে তাঁর সম্পর্ক ছিন্ন হতে চলেছে।

ফলে তিনি মানসিক দিক দিয়ে বিধ্বস্ত। কথা বলার জায়গায় নেই বলেও জানান তিনি। এই প্রসঙ্গে কোনও মন্তব্য করতে চাননি শীর্ষকর্তা দেবাশিস দত্তও। বিদেশে থাকায় যোগাযোগ করা যায়নি টুটু বসুর সঙ্গেও। শীর্ষ পদ থেকে পদত্যাগের পাশাপাশি বোর্ড অব ডিরেক্টর থেকেও সরে দাঁড়িয়েছেন ক্লাবের শীর্ষকর্তারা। প্রশ্ন উঠছে শীর্ষকর্তাদের পদত্যাগের পর মোহনবাগানের ভবিষ্যত কী ? ক্লাবের দৈনন্দিন কাজকর্মই  বা কারা চালাবেন।

 

.