মোহনবাগান-মহামেডান ম্যাচ ঘিরে ধোঁয়াশা

আগামি ২০ তারিখ যুবভারতীতে কলকাতা লিগে মোহনবাগান বনাম মহমেডান স্পোর্টিং ম্যাচ ঘিরে ধোঁয়াশা তৈরি হয়েছে। বিধাননগর কমিশনারেটের কমিশনার রাজীব কুমারের পক্ষ থেকে একটি চিঠি পাঠানো হয়েছে আইএফএ-র কাছে। বলা হয়েছে,তাঁরা ২০ তারিখের ম্যাচে নিরাপত্তারক্ষী দিতে অপারগ। এর আগেও প্রয়োজনীয় পুলিস দিতে না পারার জন্য পিছিয়ে গিয়েছিল কলকাতা লিগের ম্যাচ।

Updated By: Dec 18, 2012, 09:06 PM IST

আগামি ২০ তারিখ যুবভারতীতে কলকাতা লিগে মোহনবাগান বনাম মহমেডান স্পোর্টিং ম্যাচ ঘিরে ধোঁয়াশা তৈরি হয়েছে। বিধাননগর কমিশনারেটের কমিশনার রাজীব কুমারের পক্ষ থেকে একটি চিঠি পাঠানো হয়েছে আইএফএ-র কাছে। বলা হয়েছে,তাঁরা ২০ তারিখের ম্যাচে নিরাপত্তারক্ষী দিতে অপারগ। এর আগেও প্রয়োজনীয় পুলিস দিতে না পারার জন্য পিছিয়ে গিয়েছিল কলকাতা লিগের ম্যাচ। পরবর্তীকালে বিধাননগর কমিশনারেটের পক্ষথেকে আইএফএকে জানানো হয়েছিল,বড় ম্যাচগুলিতে নিরাপত্তা দিতে পারলেও,ছোট ম্যাচগুলিতে নিরাপত্তারক্ষী দেওয়া সম্ভব নয়।
তা মেনে বেসরকারি নিরাপত্তা সংস্থার হাতে দায়িত্ব দিয়ে ম্যাচ আয়োজনও করেছিল আইএফএ। কিন্তু ২০ তারিখ মোহনবাগান বনাম মহমেডান স্পোর্টিংয়ের মত দুটি বড় দলের ম্যাচেও নিরাপত্তা দিতে বেঁকে বসল বিধাননগর কমিশনারেট। পুলিস কমিশনার রাজীব কুমারকে বোঝানোর কাজ চালাচ্ছেন আইএফএ সচিব উত্পল গাঙ্গুলি।
 
বিধাননগর কমিশনারেট তৈরির আগে উত্তর চব্বিশ পরগণা জেলা পুলিসের পক্ষ থেকে নিরাপত্তা দেওয়া হত যুবভারতী ক্রীড়াঙ্গনের ম্যাচে। কিন্তু সেই সংখ্যক নিরাপত্তাকর্মী নেই নতুন কমিশনারেটের আওতায়। ফলে বাড়ছে সমস্যা বলেই মত আইএফএ-র।

.