Dimitri Petratos | Mohun Bagan: আর কতদিন 'দিমি...দিমি...' গর্জন ? বাগান সমর্থকদের হার্টথ্রবকে নিয়ে এল বিগ ব্রেকিং

Mohun Bagan Give Big Update On Dimitri Petratos: আর কতদিন 'দিমি...দিমি...' গর্জন তুলতে পারবেন বাগান সমর্থকরা। চলে এল বিরাট আপডেট।   

Updated By: Aug 1, 2024, 04:13 PM IST
Dimitri Petratos | Mohun Bagan: আর কতদিন 'দিমি...দিমি...' গর্জন ? বাগান সমর্থকদের হার্টথ্রবকে নিয়ে এল বিগ ব্রেকিং
বাগানের নয়নের মণিকে নিয়ে বিরাট আপডেট এল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাল ২০২২।  রয় কৃষ্ণার (Roy Krishna) পরিবর্ত হিসেবে অস্ট্রেলিয়ার বিশ্বকাপার দিমিত্রি পেত্রাতোসকে (Dimitri Petratos) দলে নিয়েছিল মোহনবাগান (ATK Mohun Bagan)। বিগত তিন বছরে দিমি হয়ে গিয়েছেন বাগান সমর্থকদের নয়নের মণি। সাম্প্রতিক ইতিহাসে ভারতীয় ফুটবলে খেলা অন্য়তম সেরা বিদেশিদের মধ্য়েই একজন দিমি। যিনি স্ট্রাইকার ছাড়াও, আক্রমণাত্মক মিডফিল্ডার হিসেবেও খেলতে পারেন। স্কোরার ও স্কিমার- দুই ভূমিকাতেই সফল দিমি। এখন প্রশ্ন আর কতদিন 'দিমি...দিমি...' গর্জন উঠবে স্টেডিয়ামে? তার উত্তর দিয়ে দিল সবুজ-মেরুন। গত মরসুমে আইএসএলের সেরা ফুটবলার হয়ে সোনার বল পেয়েছিলেন মোহনবাগানের অজি ফরোয়ার্ড। মোহনবাগানকে ডুরান্ড কাপ ও আইএসএল লিগ শিল্ড চ্যাম্পিয়ন করার নেপথ্য়ে ছিলেন দিমি। তাঁকে আরও দুই মরসুমের জন্য় রেখে দিল মোহনবাগান। হোসে মলিনার দলের অনুশীলন শুরু হলেও, দিমি এখনও যোগ দেননি ক্লাবে। পারিবারিক একটি অনুষ্ঠান শেষ করে সামনের সপ্তাহে শহরে চলে আসবেন তিনি। 

আরও পড়ুন:  দুই 'দিমি'কেই সোনার সম্মান, কত টাকা পেল মুম্বই-মোহনবাগান?

নতুন চুক্তি সই করার পর এমবিএসজি মিডিয়াকে দিমি বলেছেন, 'মোহনবাগান আমার উপর আস্থা রাখায় আমি কৃতজ্ঞ। চেষ্টা করব দলকে আরও ট্রফি জেতাতে। এবার আমাদের দলের শক্তি গতবারের তুলনায় অনেক বেড়েছে। আমার দীর্ঘদিনের অস্ট্রেলীয় বন্ধু জেমি ম্যাকলারেন যোগ দিয়েছেন দলে। আমরা দু'জনে একসঙ্গে বহু ম্যাচ খেলেছি। সফলও হয়েছি। সেই রেশ বজায় রাখতে চাই ভারতেও। গ্রেগ স্টুয়ার্টের মতো ভারতের সফল ফুটবলারের যোগদানে দলের শক্তি বেড়েছে। রক্ষণের শক্তি বাড়াতে টম আলফ্রেড, অ্যালবর্টো রডরিগেজের মতো ফুটবলার যোগ দিয়েছেন। আপুইয়ার মতো সফল ও দুর্দান্ত ভারতীয় ফুটবলারকে দলে নিয়েছে ম্যানেজমেন্ট। ফলে আমাদের ট্রফি জেতার চ্যালেঞ্জও বেড়েছে। গতবারের মতোই একটা দল হিসাবে আমরা সফল হব, এই বিশ্বাস আমার আছে। সমর্থকদের আবেগ আমাদের অনুপ্রেরণা। এবারও তাদের সঙ্গে চাই। জয়, মোহনবাগান।' এই নিয়ে কোনও সন্দেহ নেই যে খাতায়-কলমে মোহনবাগানই সবচেয়ে শক্তিশালী দল বানিয়েছে।

আরও পড়ুন: মুছে গেল ভারতের অপ্রতিরোধ্য তকমা, এগিয়েও হার বেলজিয়ামের বিরুদ্ধে!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.