Mohun Bagan: মোহনবাগানে প্রকাশ্যে অন্তর্দ্বন্দ্ব! বেছে নেওয়া গেল না সভাপতিকে

মোহনবাগান (Mohun Bagan) ক্লাব বুধবার কার্যকরী কমিটির বৈঠকের পরে বেছে নিতে পারল না সভাপতির নাম!

Updated By: Apr 20, 2022, 07:39 PM IST
Mohun Bagan: মোহনবাগানে প্রকাশ্যে অন্তর্দ্বন্দ্ব! বেছে নেওয়া গেল না সভাপতিকে
মোহনবাগানের কার্যকরী কমিটির বৈঠকে মতবিরোধ

নিজস্ব প্রতিবেদন: বিপাকে মোহনবাগান (Mohun Bagan)। গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাবের অন্তর্দ্বন্দ্ব এবার প্রকাশ্যে। বুধবার কার্যকরী কমিটির বৈঠকের পর সাংবাদিক বৈঠকেই সভার মতবিরোধের ছবি ফুটে ওঠে। এদিন বৈঠকের পর মাঠ সচিব তন্ময় চট্টোপাধ্যায় পদত্যাগ করেন এবং তাঁর জায়গায় মাঠ সবিচ হিসাবে পিন্টু বিশ্বাসের নাম মনোনীত করা হয়। যিনি সম্পর্কে আবার অরূপ বিশ্বাসের আত্মীয়। তাঁর মনোনয়ন ঘিরেই বিবাদ বাঁধে মোহনবাগান সচিব দেবাশিস দত্ত এবং ফুটবল সচিব তথা মুখ্য়মন্ত্রীর ভাই স্বপন (বাবুন) বন্দ্যোপাধ্যায়ের মধ্যে। 

পিন্টু বিশ্বাসের মনোনয়নকে একেবারেই সমর্থন জানাননি বাবুন বন্দ্যোপাধ্যায়। তিনি আপত্তি জানাতেই তাঁকে থামিয়ে দেন সচিব। পরিস্থিতি সামাল দেন সহ-সভাপতি কুনাল ঘোষ। যদিও এই নিয়ে পরে আলোচনা হবে বলে জানান দেবাশিস। তবে এই দিনের বৈঠকের পরেও স্থির হয়নি মোহনবাগান সভাপতির নাম। নতুন সভাপতির নাম শোনার জন্য সভ্যসমর্থকরা অধীর আগ্রহে ছিলেন। কুনাল জানিয়েছেন যে, অনেক বেশি যোগ্য ব্যক্তি রয়েছে বলেই সিদ্ধান্ত নিতে দেরি হচ্ছে।

সভাপতি ছাড়াই চলছে মোহনবাগানের মতো এত বড় মাপের ক্লাব! এই প্রসঙ্গে বাগান সচিব ২৪ ঘণ্টাকে জানান, "সভাপতি নেই তা নয়, নিশ্চয়ই হবে। এই নিয়ে আমাদের আলোচনা চলছে। মোহনবাগানের ব্যাপ্তি অনেক বড়। নামের জন্য কাউকে সভাপতি করতে চাই না। অনেক ক্লাবেই নামের জন্য সভাপতি হয়। যিনি ক্লাবের জন্য এগিয়ে আসবেন, কাজ করতে পারবেন, এমন কাউকেই চাইছি। যেমনটা এত বছর টুটুদাকে দেখে এসেছি। টুটুদাও বিবেচনার মধ্যে আছেন। তাঁরও বয়স হচ্ছে। শরীরের দিকটা দেখতে হবে। টুটুদার সঙ্গে আলোচনা হচ্ছে নিয়মিত। উনি দুবাইতে আছেন। খুব শীঘ্রই সভাপতির নাম জানানো হবে। হয়তো সাত-পনেরো দিনের মধ্যে। আমাদের সহ-সভাপতি কুনালদা ঠিকই বলেছেন, অনেক যোগ্য ব্যক্তি থাকায় আমাদের কোনও একজনকে বেছে নেওয়া কঠিন হচ্ছে। আমরা আলোচনা চালাচ্ছি। যাকেই বাদ দেব, তাঁকেই অপমান করা হবে।" দেবাশিস এও জানিয়েছেন যে, সম্ভাব্য সভাপতিদের নাম তিনি বলতে চান না। কারণ তাঁরা অত্যন্ত প্রতিষ্ঠিত ব্যক্তি। ফলে তাঁরা যদি সভাপতি না হন, তাহলে তাঁরা আরও অপমানিত বোধ করবেন। এখন দেখার মোহনবাগান ক্লাব কবে সভাপতির নাম জানায়।

আরও পড়ুন: Carlos Brathwaite: 'গোল্ডেন ডাক' থেকে গাড়ি চুরি! ব্রিটিশ ক্লাবের হয়ে অভিষেকের ভয়াবহ অভিজ্ঞতা ব্রেথওয়েটের

আরও পড়ুন: KL Rahul: বিরাট কোহলিকে পিছনে ফেলে অনন্য টি-২০ রেকর্ড কেএল রাহুলের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.